শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরী থেকে বিপুল পরিমাণ বিদেশী মদ ও অস্ত্রসহ আটক ৪

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৬, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা নগরীতে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর বিশেষ অভিযানে বিপুল পরিমাণ বিদেশী মদ ও দেশীয় অস্ত্রসহ ৪ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৬ জুলাই) সকালে নগরীর কান্দিরপাড়ে ও অরণ্যপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ২৯ বোতল বিদেশী মদ, একটি রামদা ও একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

এসময় নগরীর কান্দিরপাড়ে সুকৌশলে সিএনজিতে করে মাদকদ্রব্য পরিবহনের সময় ২৫ বোতল বিদেশী মদসহ তিনজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যমতে নগরীর অরণ্যপুর গ্রামে অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদসহ একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এবং তার বসতঘর তল্লাশী করে রামদা ও সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, অরণ্যপুর গ্রামের মোঃ আব্দুল ওহাবের ছেলে মোঃ মিজানুর রহমান (৩২) ও তার স্ত্রী সুরাইয়া আক্তার (২২), একই গ্রামের মৃত কাজী ফজর আলীর ছেলে মোঃ আব্দুল মালেক (৫২) এবং রাজমঙ্গলপুর গ্রামের মোঃ আব্দুল আলীর ছেলে মোঃ খোরশেদ আলম (৪৭)।

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন স্থানে বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তারা ভারত সীমান্ত থেকে মাদকদ্রব্য সংগ্রহের সময় জব্দকৃত রামদা ও সুইচ গিয়ার চাকু তাদের সাথে বহন করত, যাতে মাদকদ্রব্য আনার সময় তারা কোন বাঁধার সম্মুখীন হলে তা প্রতিহত করতে পারে। এক্ষেত্রে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উক্ত বিষয়ে আসামীদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 

আর পড়তে পারেন