বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীর শশ্বানঘাটে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৭ ডাকাত সদস্য আটক

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২১, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টার
কুমিল্লা নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৭ ডাকাতকে আটক করা হয়েছে।

শনিবার দিবাগত গভীর রাতে নগরীর ঠাকুরপাড়া শ্বশানঘাট এলাকায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম অভিযান চালিয়ে এসব ডাকাতদের আটক করে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রোববার দুপুরে কোতয়ালী মডেল থানায় ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের করা হয়েছে।

ডিবি সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে নগরীর ঠাকুরপাড়া শ্বশানঘাটস্থ রাস্তার উত্তর পার্শ্বে বাউন্ডারির ভিতরে ১৪/১৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে ডিবির এসআই মো: শহিদুল ইসলাম পিপিএম এর নেতেৃত্বে ডিবির একটি টিম সেখানে অভিযান চালায়। এ সময় ডাকাত দল ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৭জনকে দশীয় অস্ত্রসহ আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, মো: রফিক (২৯), মো: তাজুল ইসলাম @ সুজন (২৩) মো: তোফাজ্জল (২৩), মো: মাজহারুল ইসলাম @ হৃদয় (২৭), সুজন চন্দ্র দে (২২), মেহেদী হাসান মাছুম (২০) এবং অনিক মজুমদার (১৯)। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ২টি ছোরা,২টি রামদা ও ২টি রড।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, আটককৃত ৭ জনের বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা নগরী ছাড়াও জেলার বিভিন্ন স্থানে চুরি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ডে লিপ্ত ছিল। এ ঘটনায় ডিবির এসআই মো: শহিদুল ইসলাম পিপিএম বাদী কোতয়ালী মডেল থানায় ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের করেছেন।

আর পড়তে পারেন