শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীতে  অপহরণের ৪ ঘন্টার পর তরুণীকে উদ্ধার, ৪ অপহরণকারি আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২০, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
চাঁদার দাবীতে অপহরণের ৪ ঘন্টার পর কুমিল্লা নগরীর টমছমব্রিজ থেকে এক তরুণীকে উদ্ধার করেছে । এ সময় ৪ অপহরণকারী আটক করেছে র‌্যাব- ১১,সিপিসি-২ সদস্যরা।

বৃহস্পতিবার (২০ আগষ্ট) দুপুরে নগরীর শাকতলা র‌্যাব কার্যালয়ে এক সংবাদ ফ্রিফিংয়ে র‌্যাব-১১ সিপিসি- ২ এর কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব এ তথ্য জানান ।

আটককৃতরা হলেন জেলার লালমাই থানার ছনগাওয়ের আমান উল্লাহর ছেলে আব্দুল মুমিন, সদর দক্ষিণ থানার শাকতলা গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সিয়াম, উড়াশার গ্রামের আবু মিয়ার ছেলে সাইমন হাসান ও চৌদ্দগ্রামের জামিয়ার আব্দুর রহিমের ছেলে আরিফ হোসেন।

মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, উচ্চ বেতনে অন্য গার্মেন্টসে চাকুরী দেয়ার কথা বলে কুমিল্লা ইপিজেডের এক গার্মেন্টস কর্মী তরুণীকে তার পূর্বের ৪ সহকর্মী ফুসলিয়ে ২ নং ইপিজেড গেইটের ইয়াছিন মার্কেট সংলগ্ন একটি দোকানে আটকে রাখে। পরে মেয়েটির হাতের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে তার বাবাকে কল করে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে মেয়ের বাবা বিষয়টি র‌্যাবকে জানালে, র‌্যাব সদস্যরা মেয়ের বাবার সাথে মুক্তিপণের টাকা দিতে গিয়ে তাদের আটক করে এবং অপহৃত তরুণীকে উদ্ধার করে।

আর পড়তে পারেন