শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীতে অটোরিকশার যাত্রীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই: অতঃপর

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৭, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা নগরীতে সিএনজিচালিত অটোরিকশার যাত্রীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় এক নারী ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। সোমবার নগরীর ঝাউতলা এলাকার ওয়াই ডাব্লিউ সি স্কুলের সামনে এই ঘটনা ঘটে।

ওই নারী ছিনতাইকারী স্বর্ণা সরকার (২৩) ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মোহনপুর গ্রামের সুদন সরকারের স্ত্রী। তিনি কুমিল্লা বুড়িচং উপজেলার নিমসার এলাকায় থাকেন।

ভুক্তভোগী ফজলুর রহমান জানান, কুমিল্লার লালমাই উপজেলার কাছিয়া পুকুরিয়া এলাকা থেকে সোমবার স্ত্রীকে নিয়ে ডায়াবেটিক হসপিটালে চিকিৎসার জন্য আসেন। চিকিৎসা শেষে সিএনজি চালিত অটোরিকশায় করে কান্দিপাড় যাচ্ছিলেন। গাড়িতে উঠার সময় পিছনে দুইজন নারী ছিলেন।

তাই তিনি তার স্ত্রীকে পিছনে বসিয়ে সামনে চালকের সাথে বসেন। ঝাউতলা ওয়াই ডাব্লিউ সি স্কুলের সামনে আসলে ওই নারী ছিনতাইকারী তার স্ত্রীর গলায় থাকা স্বর্ণের চেইন ছিনতাই করে নবাব ফয়জুন্নেছা স্কুল সড়কের দিকে পালানোর চেষ্টা করে।

কুমিল্লা কোতয়ালী থানার ওসি আব্দুস সালাম মিয়া বলেন, সিএনজি চালিত অটোরিকশার যাত্রীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় ডিউটিতে থাকা পুলিশ সদস্যরা ওই নারীকে আটক করে। আমি নিজেও ঘটনাস্থলে উপস্থিত ছিলাম। আটকের পর নারী ছিনতাইকারীকে থানা কাস্টডিতে রাখা হয়েছে। মামলা হলে জেলহাজতে পাঠানো হবে।

আর পড়তে পারেন