বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ডায়াবেটিক সমিতির কার্য নির্বাহী কমিটির সভাপতি মেহেরুন্নেছা বাহার, সা. সম্পাদক মির্জা কোরেশী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৬, ২০১৭
news-image

 

মজুমদার মুকুলঃ

২৪ নভেম্বর ডায়াবেটিক হাসপাতালের অডিটোরিয়ামে ৩০ তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।সভায় ডায়াবেটিক হাসপাতালকে আরো যুগউপযোগী করতে আধুনিক যন্ত্রপাতি ক্রয়,সেবার মান বাড়াতে সংস্কার, বিশেষজ্ঞ ডাক্তাররা যেন আরো অধিক রোগি দেখেন তাদেরকে অনুরোধ জানান ডায়াবেটিক হাসপাতালের প্রধান পৃষ্টপোষক সাধারন সভার প্রধান অতিথি সদর আসনের সাংসদ আ.ক.ম বাহাউদ্দিন বাহার।

সভায় চাকুরীর বয়স সীমা ৬৫ বৎসর ও ইসি কমিটিতে থাকার বয়স সীমা ৭০ বৎসর থাকার সিদ্ধান্ত হয়।এছাড়া হাসপাতালের ভূমি দাতার ওয়ারিশ গন সাধারন সদস্যসহ আজীবন বিনামূল্যে চিকিৎসা সেবা দানের সিদ্ধান্ত হয়।ডায়াবেটিক হাসপাতালের সাবেক সাধারন সম্পাদক মরহুম ইউসুফ জামিল বাবুর পরিবারকে বিনামূল্যে চিকিৎসা সেবাদানের সিদ্ধান্ত হয়।

২৪ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২ টায় নির্বাচন অনুষ্ঠান হওয়ার নির্ধারিত সময় ছিল।৮ নভেম্বর পর্যন্ত ২১ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।৯ নভেম্বর ফরম  জমার শেষ দিনে নির্ধারিত ১৪ আসনের বিপরীতে একটি করে ফরম জমা পড়ে। ১১ নভেম্বর যাচাই বাছাই শেষে প্রধান নির্বাচন কমিশনার শাহজাদা গিয়াস উদ্দিন নির্বাচন কমিশনার মোস্তাক হোসেন ও আবিদুর রহমান জাহাঙ্গীর সকল প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করেন।

২৪ নভেম্বর বিকাল ৫টায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষনা করেন।নির্বাচিতরা হলেন সভাপতি মেহেরুনন্নেছা বাহার ,সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ আখন্দ ও ডা:মোহাম্মদ শহিদ উল্লাহ,সাধারন সম্পাদক মীর্জা কোরেশী,যুগ্ন-সম্পাদক নাজমুল আহসান রোমেন ও আশিক আমিতাভ,কোষাধ্যক্ষ প্রবাল শেখর মজুমদার মিঠু,প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মাওলা,সমাজ কল্যাণ সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ,সদস্য ডা: খোরশেদ আলম,নাসির উদ্দিন আহমেদ,এড.জহিরুল ইসলাম সেলিম,পিযুশ কুমার রাহা,একেএম শামসুর রহমান(মন্জুর)বাবু উল্লেখিত প্রার্থীগনকে স্ব স্ব পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষনা করা হয়।

নির্বাচিত সভাপতি মেহেরুনন্নেছা বাহার তার অনুভতিতে বলেন, আপনাদের সকলের সহযোগিতা নিয়ে আমার সততা দিয়ে ডায়াবেটিক হাসপাতালকে এগিয়ে নিয়ে যাব।

সাধারন সম্পাদক মির্জা কোরেশী বলেন, বাহার ভাই ক্ষমতায় না আসলে আমরা অনেকে হয়ত সদস্য হওয়ার সুযোগ হতনা সম্পাদকতো দুরের কথা।আপনারা যে গুরু দায়িত্বে আমার উপর দিয়েছেন আমি সততার মাধ্যমে তা পালন কররো।সবসময় আপনাদের সহযোগীতা ও সুপরামর্শ কামনা করি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডা:আব্দুল কুদ্দুছ আখন্দ।

আর পড়তে পারেন