শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা জেলা প্রশাসনের মাদক বিরোধী অভিযান; মাদক উদ্ধারসহ ৬ জনকে জেল-জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৪, ২০১৯
news-image

সাকিব আল হেলাল।।
কুমিল্লা জেলা প্রশাসনের উদ্যোগে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর , জেলা পুলিশ , ব্যাটালিয়ন আনসারের সমন্বয়ে যৌথ ভাবে কুমিল্লা নগরীর কয়েকটি স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক সেবী,মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে সাজা ও জরিমানা করা হয়।

বুধবার (২৩ জানুয়ারী ) সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে রাত সাড়ে ১১ টায় পর্যন্ত প্রায় ৪ ঘন্টা এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার ও কুমিল্লা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর এমদাদুল্লাহ।
প্রথমে অভিযান পরিচালনা করা হয় কুমিল্লা রেল স্টেশন এলাকায় । মদ সেবনের সময় ৪ জনকে হাতে -নাতে গ্রেফতার করা হয়। এ সময় বিপুল পরিমান মদ উদ্ধার করা হয়। পরবর্তীতে অভিযান পরিচালনা করা হয় নগরীর ছোটরা মফিজাবাদ কলোনী এলাকায় । এ সময় ইয়াবা ও যৌন উত্তেজক ওষুধসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মফিজাবাদ কলোনী এলাকার মৃত আব্দুল রউফের মেয়ে ইয়াবা ব্যবসায়ী শাহিদা আক্তর (৩৫), একই এলাকার তাহাজ্জত আলীর ছেলে মো: ছবুর (৪০)। অভিযান শেষে উদ্ধারকৃত মদ ও ইয়াবা কুমিল্লা জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে ধ্বংস করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার বলেন, মফিজাবাদ কলোনী এলাকা থেকে ইয়াবাসহ আটককৃত দুই মাদক ব্যবাসীকে ৬ মাস করে কারাদন্ড দেওয়া হয়েছে এবং রেল স্টেশন এলাকা থেকে আটককৃত ৪ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। আমাদের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন