বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন’র ফ্যামিলি ডে অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৯, ২০১৭
news-image

এম. মোশাররফ হোসাইন, ঢাকা:

‘এসো মিলি প্রাণের উৎসবে’ স্লোগানকে সামনে রেখে গতকাল শুক্রবার ঢাকার একটি কমিউনিটি হলে ঢাকায় কর্মরত কুমিল্লার সাংবাদিকদের সংগঠন ‘কুমিল্লা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন অব ঢাকা (সিজেএডি)’র ফামিলি ডে ও অভিষেক-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানকে কেন্দ্র করে কুমিল্লার সাংবাদিক পরিবারের সদস্য ও নানা শ্রেণী-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গের এক অভূতপূবর্ মিলনমেলা বসেছিল।


দিনব্যাপী এই আয়োজনে শুভেচ্ছা বক্তব্যের পাশাপাশি সংগীত, নৃত্য, কৌতুক ও আকর্ষনীয় র‌্যাফেল ড্র সহ নানারকম আয়োজনে মাতিয়ে রাখা হয় আগত দর্শকদের। এ বছর কয়েকটি জাতীয় সাংবাদিক সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হওয়ায় ছয়জন সদস্যকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানের এক পর্যায়ে সিজেএডি’র নবনির্বাচিত কমিটিকে পরিচয় করিয়ে দেন সংগঠনের অন্যতম উপদেষ্টা ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।


অনুষ্ঠানে উল্লেখযোগ্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, কুমিল্লা-৯ আসনের সংসদ সদস্য তাজুল ইসলাম, কুমিল্লা-৮ আসনের সাবেক সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ.ক.ম. বাহাউদ্দীন বাহার’র কন্যা তাহসিন বাহার, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি’র উপাচার্য অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী,বাসস’র সাবেক ব্যবস্থাপনা পরিচালক গাজিউল হাসান খান, বিএফইউজে সভাপতি শওকত মাহমুদ, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, একাত্তর টিভি’র ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু, বিএফইউজেসহ-সভাপতি জাফর ওয়াজেদ,জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বাসস’র সিটি এডিটর শামসুল আলম বেলাল ও কলামিষ্ট মোস্তফা হোসেইন।


সিজেএডি’র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিল, সভাপতি মাহমুদুর রহমান খোকন, কার্যকরী সভাপতি আ ন ম কুদরাত-ই-খোদা, সহ-সভাপতি হুমায়ুন কবির খোকন ও শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক দিদারুলআলম, যুগ্ম সম্পাদক হালিম মোহাম্মদ, রিয়াজ চৌধুরী ও সাঈদ আবদুল মালিক, সাংগঠনিক সম্পাদক সালাম ফারুক, প্রচার সম্পাদক এম. মোশাররফ হোসাইন, প্রকাশনা সম্পাদক কমল চৌধুরী, সাহিত্য সম্পাদক দ্বীন মোহাম্মদ, দপ্তর সম্পাদক কামরুজ্জামান বাবলু,নারী বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা, আইটি সম্পাদক আবু নাসের, শিক্ষা সম্পাদক নার্গিস জুঁই, ইভেন্ট ও আপ্যায়ন সম্পাদক খন্দকার আলমগীর, সহ-প্রকাশনা সম্পাদক ইমরান মাহফুজ, সহ-প্রচার সম্পাদক শরীফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দীন জসিম, সহ-দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান নাজিম, সিনিয়র সদস্য আবু তাহের, সাজ্জাদ হোসেনসহ অন্যান্যরা।

আর পড়তে পারেন