শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৫, ২০১৮
news-image

চান্দিনা প্রতিনিধিঃ
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক যাদব রায়ের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৪ মে) বিকাল সাড়ে ৪টায় মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশনে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে তারা। এসময় হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান ছাত্রলীগ নেতৃবৃন্দ। সন্ত্রাসীদের ২৪ ঘন্টার মধ্যে আইনের আওতায় আনতে ব্যর্থ হলে কঠোর আন্দোলনের হুশিয়ারা দেন বিক্ষুদ্ধ ছাত্রলীগ নেতা-কর্মীরা।

মানববন্ধনে বক্তৃতা করেন- কুমিল্লা জেলা পরিষদ সদস্য আওয়ামীলীগ নেতা মো. শাহজাহান সরকার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউসার অনিক, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. লিটন সরকার প্রমুখ। এসময় ছাত্রলীগের প্রায় দুই শতাধিক নেতা-কর্মী বিক্ষোভে অংশ নেয়।

প্রসঙ্গত, বুধবার (২৩ মে) সন্ধ্যায় জেলার দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক যাদব রায়কে কুপিয়ে আহত করে অপর একটি গ্রুপ। যাবদ রায় বরকামতা ইউনিয়নের জাফরাবাদ গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আর পড়তে পারেন