শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ৮ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা, খাল থেকে লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৬, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে তাওহীদা ইসলাম ইলমা ওরফে প্রিয়া (৮) নামে তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে বাড়ীর পাশ্ববর্তী খালের পাড়ের মাটিতে ফুঁতে রেখেছে একই বাড়ীর লম্পট ধর্ষক বাপ্পি ও তার ভাগিনা মিজান। এঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে থানায় নিয়ে আসে।

ধর্ষণ ও হত্যার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলার শ্রীপুর ইউনিয়নের জাকির হোসেনের ছেলে মাঈন উদ্দীন বাপ্পি, আবুল কালামের ছেলে মিজানুর রহমানসহ পাঁচ জনকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

সরেজমিনে গিয়ে জানা যায়, শুক্রবার দুপুরের পর থেকে উপজেলার শ্রীপুর ইউনিয়নের গজারিয়া গ্রামের মো. দেলোয়ার হোসেনের একমাত্র মেয়ে তাওহীদা ইসলাম ইলমা ওরফে প্রিয়া নিখোঁজ হয়। স্বজনরা তাকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে একই দিন সন্ধার পর থেকে এলাকায় মাইকিং করে। কিন্তু তারপরও নিখোঁজ ওই ছাত্রীর কোন খোঁজ পাওয়া যায়নি।

শনিবার (১৬ মার্চ) সকাল সাড়ে সাতটার সময় বাড়ীর পাশের খালের পাড়ে গিয়ে একই এলাকার নজীর আহমদ নিখোঁজ প্রিয়ার কাঁথা মোড়ানো অবস্থায় নিথর দেহ দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয়রা জড়ো হয় এবং পুলিশে খবর দেয়।

পরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন, লাশ উদ্ধার ও লাশের সুরতহাল রিপোর্ট শেষে থানায় নিয়ে যায় এবং লাশের ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এদিকে শিশু প্রিয়ার ধর্ষণের খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় বিক্ষুব্ধ জনতা অভিযুক্ত বাপ্পি ও মিজানের বাড়ী-ঘরে অগ্নি সংযোগ করে। এসময় তাদের দুইজনেরই বসত ঘর, রান্না ঘরসহ চারটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডের খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুল্লাহ আল মাহফুজ জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় মূল আসামী বাপ্পিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরও চারজনকে আটক করা হয়েছে। উত্তেজিত জনতা বাড়িঘরে অগ্নিসংযোগ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন