শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক ১

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সিরহাট ইউনিয়নের ছাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার দ্বিতীয় আসামী মাসুদ পন্ডিতকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ছাতিয়ানী গ্রামের ছিদ্দিকুর রহমানের পন্ডিতের ছেলে।  শুক্রবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই আরিফ হোসেন।

মামলা ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত ২০ জানুয়ারি ছাতিয়ানী গ্রামের দেলোয়ার হোসেন তার দুই মেয়েকে নিজের চায়ের দোকানে রেখে স্ত্রীসহ স্মার্ট কার্ড নিতে ইউনিয়ন পরিষদে যায়। তারা স্মার্ট কার্ড নিয়ে দোকানে ফিরলে দুই মেয়ে বাড়িতে চলে যায়। রাত আটটার সময় বাকি হিসেব লেখার জন্য দুই মেয়ে আবারও দোকানে আসার পথে পূর্বে থেকে ওঁৎপেতে থাকা পাশের বাড়ির এয়াছিন পন্ডিত অষ্টম শ্রেণির ছাত্রী বড় মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ছোট মেয়ে চিৎকার দিলে লোকজন এসে ধর্ষিত মেয়েকে ঘটনাস্থলে পায়নি। রক্তাক্ত অবস্থায় ধর্ষিতাকে এয়াছিন পন্ডিতের সহযোগি আলমগীর তার বাড়িতে নিয়ে আটকে রাখে।

ঘটনাটি জেনে এয়াছিন পন্ডিতের ভাই মাসুদ পন্ডিত তার হাতে থাকা লাইট দিয়ে ধর্ষিতাকে মারধর করে। মাসুদ পন্ডিত হুমকি দেয়-বিষয়টি সমাজে কিংবা থানায় জানাজানি হলে ধর্ষিতার পরিবারের সকল হত্যা করা হবে। এ ঘটনায় ২৪ জানুয়ারি এয়াছিন পন্ডিত, মাসুদ পন্ডিত ও আলমগীরকে আসামী করে থানায় মামলা দায়ের করেন ধর্ষিতা মা। দীর্ঘদিন পলাতক থাকার পর কঠোর নজরদারিতে রেখে  শুক্রবার দুপুরে মাসুদ পন্ডিতকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

আর পড়তে পারেন