শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ১৭৪ জন ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা নগরীতে  পুলিশ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনায় ছাত্রদলের ২৪ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৫০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার তপন কুমার বাকচী বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন।

বুধবার (৩ জানুয়ারী)কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সালাহ উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন, মহানগর নগর যুবদলের সাধারণ সম্পাদক ও দক্ষিণ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইউসুফ মোল্লা টিপু (৪০),কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সাজ্জাদুল কবির সাজ্জাদ (৪২), মহানগর ছাত্রদল নেতা মোঃ আরিফ (২১),  ছাত্রদল নেতা মোঃ সোহাগ (২০), মোঃ শাকিল (২০), হেলাল আহমেদ (৩৬),ছাত্রদল নেতা আশিফ বিল্লাহ (৩২), মনির হোসেন (২৫), রুমান (৪২), ছাত্রদল নেতা অপু (২৫), ছাত্রদল নেতা ইসমাইল (২৬), বিল্লাল হোসেন (৩৫), ছাত্রদল নেতা নুরুল আলম চৌধুরী নোমান (৩০), ছাত্রদল নেতা এনামুল হক সবুজ (৩৫), ছাত্রদল নেতা সাইফ উদ্দিন টাকলা সাইফুদ্দিন (৩০), ছাত্রদল নেতা ইসমাইল (২৮),আজহার মিয়া (৩৫), ছাত্রদল নেতা পাবেল (২৮), মহিউদ্দিন (৩৫), ছাত্রদল নেতা নুরুন্নবী (৩০),ছাত্রদল নেতা শুভ (২৮), শহীদুল ইসলাম ছোটন প্রকাশ কালা ছোটন (৩৫), ছাত্রদল নেতা রাব্বী (২৮) ও ছাত্রদল নেতা ইকবাল (২৮) ও অজ্ঞাতনামা ১৫০ জন।

উল্লেখ্য, গত সোমবার (১ জানুয়ারী) বিকালে কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মিছিল বের করে জেলা দক্ষিণ ও মহানগর ছাত্রদল। ওই সময় পুলিশ মিছিলে বাধাঁ দিলে পুলিশ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশ ২৭ রাউন্ড ফাঁকা রাবার বুলেট ছোড়ে। আটক করা হয় পাঁচজন ছাত্রদল কর্মীকে, আহত হয় ১২ জন নেতা- কর্মী।  এসময় পুলিশের ছয়জন সদস্য আহত হয় বলে পুলিশ জানায় ।

আর পড়তে পারেন