বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ১০ টাকার লোভ দেখিয়ে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৪, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লায় ১০ টাকা দেয়ার লোভ দেখিয়ে ৮ বছরের এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগে মো. তারেক (১২) নামে এক কিশোরকে আটক করেছে থানা পুলিশ।

গতকাল বিকাল সাড়ে ৫টায় উপজেলার রসুলপুর ইউনিয়নের নবীপুর পূর্বপাড়ার একটি পুকুর পাড়ের নির্জন বাঁশ বাগানে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।বর্তমানে সে চিকিৎসাধীন।

পরে ওই ছাত্রীর মা রাবেয়া বেগম বাদী হয়ে অভিযুক্ত তারেককে আসামিকে করে দেবিদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার বিবরণীতে জানা যায়, আমার মেয়ে মাদরাসা থেকে এসে বাড়ির উঠানে খেলছিল।

তাকে ১০ টাকা দিবে বলে পুকুর পাড়ের বাঁশ বাগানে নিয়ে যায় অভিযুক্ত তারেক। পরে পার্শ্ববর্তী লোকজন মেয়ের আর্তচিৎকার শুনে এগিয়ে এলে অভিযুক্ত তারেক পালিয়ে যায়।

দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, ভিকটিমের শরীর থেকে রক্তক্ষরণ হয়েছে এবং শারীরিকভাবে নির্যাতনের প্রাথমিক আলামত পাওয়া গেছে। মামলার তদন্ত কর্মকর্তা দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোরশেদুল আলম জানান, প্রাথমিক ভাবে ধর্ষণ চেষ্টার আলামত পাওয়া গেছে। অভিযুক্ত তারেককে আটক করা হয়েছে।

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, ওই ছাত্রীর অভিভাবকের আর্থিক অবস্থা ভালো না। থানার পুলিশের আর্থিক সহযোগিতার মাধ্যমে তাকে উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।

আর পড়তে পারেন