শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার মাহফিল

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩০, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা শহরের পুলিশ লাইন অডিটোরিয়ামে প্রতিষ্ঠানের স্টার গ্রাহকদের জন্য মঙ্গলবার একটি ইফতার মাহফিল আয়োজন করে গ্রামীণফোন। স্টার গ্রাহকরা গ্রামীণফোনের কাছ থেকে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ সুবিধা পেয়ে থাকেন । বিগত বছরগুলোর মতো তাই এবারও আয়োজন করা হয় ‘জিপি স্টার ইফতার’।

এবারের ইফতারে স্টার গ্রাহকদের মাঝে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান। তিনি গ্রাহকদের এই ইফতার মাহফিলে অভ্যর্থনা জানান। এসময় আরো উপস্থিত ছিলেন গ্রামীণফোনের কুমিল্লা রিজিওনাল হেড মোঃ রিয়াজ আল ফারুক ভুঁইয়া এবং গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে ইয়াসির আজমান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, “আপনাদের আস্থার কারণেই আমরা দেশের বৃহত্তম মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠানে পরিণত হতে পেরেছি। আপনাদের আস্থা ধরে রাখতে আমরা সবসময়ই সচেষ্ট থাকবো এবং সেবার মানের উন্নয়নে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।”

গ্রামীণফোনের স্টার গ্রাহকরা প্রতিষ্ঠানের পক্ষ থেকে লাইফ স্টাইল, স্বাস্থ্য ও সৌন্দর্যচর্চা, ফার্নিচার ও হোম অ্যাপলায়েন্স, ফুড কোর্টে খাবার-দাবার, ভ্রমণসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ সুবিধা পেয়ে থাকেন।

আর পড়তে পারেন