বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সহকারী শিক্ষকের বুকে লাথিতে ছাত্র অজ্ঞান

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৫, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়া না পারায় সহকারী শিক্ষক সুমন চন্দ্র দেবনাথের লাথিতে দ্বিতীয় শ্রেণির ছাত্র মোঃ সজিব আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৫ মার্চ) সজিবকে ফেনীর একটি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা শেষে বিশেষজ্ঞ ডাক্তার দেখিয়েছে বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষকদের একটি টিম। সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেন সজিবের পরিবার। সজিব নারানকুরি গ্রামের পেয়ার আহম্মেদের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, রোববার শিক্ষক সুমন চন্দ্র দেবনাথের ইংরেজী ক্লাস চলাকালিন সময়ে পড়া না পারা ও অমনযোগী হওয়ার অজুহাতে সজিবের বুকে লাথি মারে। এতে তাৎক্ষনিক সে আহত হয়ে পড়ে। ঘটনাটি জানাজানি হওয়ায় অভিভাবক, ছাত্র-ছাত্রীসহ গণ্যমান্য ব্যক্তিরা ক্ষোভ প্রকাশ করেছেন।

এ ব্যাপারে বক্তব্য জানতে মঙ্গলবার সন্ধ্যায় সুমন চন্দ্র দেবনাথে ব্যবহৃত মোবাইলে একাধিক বার ফোন করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম মিয়া জানান, ‘সামান্য ঘটনা। আমরা সমাধানের চেষ্টা করছি। ছাত্র সজিবকে ডাক্তার দেখানো হয়েছে’।

বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ ফারুক বলেন, ‘পড়া না পারায় এক শিক্ষকের হাতে এক ছাত্র সামান্য ব্যথা পেয়েছে। এটা সমাধান করা হয়েছে। আর কোন সমস্যা নেই। বিষয়টি শিক্ষা অফিসার ও সহকারী শিক্ষা অফিসারদের জানানো হয়েছে’।

চৌদ্দগ্রাম উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোশারেফ হোসেন বলেন, ‘ঘটনাটি আমাকে অবহিত করা হয়েছে। বুধবার (৬ মার্চ) বিদ্যালয়ে গিয়ে তদন্ত করে বিস্তারিত জানাব’।

আর পড়তে পারেন