শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় শ্যালক’কে খুন করে মাছের গাড়ী নিয়ে পালালো ভগ্নিপতি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৭, ২০১৯
news-image

 

অনলাইন ডেস্কঃ

পুকুর থেকে মাছ ধরে ভগ্নিপতির পিকআপ যোগে শহরে মাছ বিক্রির জন্য যাচ্ছিলো কামাল হোসেন (৩৪)। পথিমধ্যে তাঁকে খুন করে ফেলে রেখে গাড়ীসহ মাছ নিয়ে পালিয়ে গেলো ভগ্নিপতি নিজাম উদ্দিন (৪৫)। সোমবার ভোর রাতে কুমিল্লা নগরীর চানপুর ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই গ্রামের হাজী আবদুল মতিনের ছেলে। নিহতের বড় ভাই কবির হোসেন জানান, রোববার রাতে তাঁর ছোট ভাই কামাল হোসেন, ভগ্নিপতি নিজাম উদ্দিনকে সাথে নিয়ে বাড়ীর পুকুরে জাল ফেলে চাষকৃত মাছ ধরে। মাছগুলি বেশি দামে বিক্রির জন্য ভোর ৪ টায় কামাল হোসেন তার আপন ভগ্নিপতি নিজাম উদ্দিনকে সাথে নিয়ে পিকআপ যোগে কুমিল্লা নগরীর চকবাজারের উদ্যেশে রওনা হয়। ভোর সাড়ে ৫ টায় ভগ্নিপতি নিজাম উদ্দিন নিহত কামালের বড় ভাই কবির হোসেনকে ফোন দিয়ে জানান, চানপুর ব্রিজ এলাকায় তাঁদের মাছের গাড়ী দূর্ঘটনায় কবলিত হয়েছে। এ খবরে পেয়ে কবির হোসেন দ্রæত ঘটনাস্থলে এসে ব্রিজের উপর কামাল হোসেনকে পড়ে থাকতে দেখেন। আশ-পাশে দূর্ঘটনা কবলিত কোন পিকআপ না দেখে তিনি ভগ্নিপতি নিজামকে ফোন দেয়।

এসময় নিজামের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। কিছুক্ষনের মধ্যে টহল পুলিশের একটি দল ঘটনাস্থলে আসলে পুলিশের সহযোগিতায় কামাল হোসেনকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসত তাঁকে মৃত ঘোষনা করেন। ঘটনার পর থেকে ভগ্নিপতি নিজামের কোন খোজ পাওয়া যাচ্ছে না। নিজামের বাড়ী জেলার আদর্শ সদর উপজেলার পাচথূবী ইউনিয়নের মিরপুর গ্রামে গিয়েও তাঁর কোন সন্ধান মেলেনি। তাঁর পিতার নাম মোহাম্মদ আলী।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুস ছালাম মিয়া জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। ঘটনার বিষয়ে পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

আর পড়তে পারেন