শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় শনিবারে ৫৪ জনের করোনা শনাক্ত, এ পর্যন্ত মৃত্যু ১২১ জনের

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১১, ২০২০
news-image

নাছরিন আক্তার হীরাঃ

কুমিল্লা জেলায় আজ শনিবারে ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৩৬৪ জনে।

আজকের রিপোর্ট কোনো মৃত্যু দেখানো হয়নি। ফলে মৃত্যুর সংখ্যা ১২১ জন রইলো।

আজকের রিপোর্টে ১৫৬ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থরা হলেন সিটি কর্পোরেশনের ১০৬ জন, হোমনার ৩৭ জন, চান্দিনার ৮ জন ও দেবিদ্বারের ৫ জন।

আজ আক্রান্ত হয়েছে কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৮ জন, নাঙ্গলকোটের ১০ জন, লালমাইয়ে ২ জন, হোমনায় ৫ জন, মনোহরগঞ্জে ৫ জন, বুড়িচংয়ে ৩ জন, চান্দিনায় ৬ জন ও দেবিদ্বারে ৫ জন।

শনিবার (১১ জুলাই) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৩৬৫ জন, মুরাদনগর ২৬৪ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১১৬১ জন, লাকসামে ২৭৯ জন, চান্দিনায় ২২১ জন, তিতাসে ১১৭ জন, দাউদকান্দিতে ১৫৭ জন, বরুড়ায় ১৬৩ জন, বুড়িচংয়ে ১৯৬ জন, মনোহরগঞ্জে ১৩১ জন, ব্রাহ্মণপাড়ায় ৬৬ জন, নাঙ্গলকোটে ২৫১ জন, হোমনায় ৭৬ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৩৪ জন, লালমাইয়ে ৭৫ জন, চৌদ্দগ্রামে ৩৯৪ জন, আদর্শ সদরে ১৬০ জন, মেঘনায় ৩৭ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২১ হাজার ৫৫৭ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২১ হাজার ৯৭ জনের। এর মধ্যে ৪ হাজার ৩৬৪ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ১২১ জন এবং সুস্থ হয়েছে মোট ২ হাজার ৩৭৩ জন।

 

আর পড়তে পারেন