শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় র‌্যাবের পৃথক দুটি অভিয়ানে ব্যাপক মাদকসহ ৩ পাচারকারি আটক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৮, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
পৃথক অভিযানে র‌্যাব-১১ এর সিপিসি-২ টিম কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা হতে ২০০ বোতল ফেন্সিডিলসহ একজন এবং সদরে ৩৯৫ পিস ইয়াবা ও ১ বোতল বিদেশী মদসহ দুইজন মাদক পাচারকারিকে আটক করেছে ।

কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সোমবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৭ ডিসেম্বর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের সময় একজন মাদক বিক্রেতাকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। এ সময়ে আটককৃত আসামীর নিকট থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত মাদক পাচারকারি হলেন কুমিল্লার সদর দক্ষিণ থানাধীন জুলাই কুড়িয়াপাড়া গ্রামের মোঃ আবুল কাশেমের ছেলে মোঃ বায়েজিত বোস্তামী (২১)।

গোপন সংবাদের ভিত্তিতে পৃথক একটি অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৭ ডিসেম্বর রাতে কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন শ্রীপুর গ্রামের বড়দিঘীর পাড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানেমোটর সাইকেলে ইয়াবা ও বিদেশী মদ পরিবহনের সময় দুইজন মাদক পাচারকারিকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময়ে তাদের নিকট থেকে ৩৯৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি বিদেশী মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক পাচারকারিরা হলেন কুমিল্লা সদরের দক্ষিণ আনন্দপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে আবু তালেব (৩২) ও কুমিল্লা সদরের দক্ষিণ আনন্দপুর গ্রামের মৃত ইব্রাহীম মিয়ার ছেলে মোঃ হাসান (২৮)। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

আটককৃত মাদক পাচারকারিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ ও কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণকরা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আর পড়তে পারেন