শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় যুবলীগ নেতার উপর হামলা, আটক তিন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৭, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চান্দিনায় পরিকল্পিতভাবে যুবলীগ নেতাসহ ছয়জনকে শনিবার রাতে আহত করায় তিনজনকে আটক করেছে পুলিশ। আওয়ামী লীগের অভিযোগ এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদের কর্মীরা এ হামলা চালায়।
আটকরা হলেন- চান্দিনার মহারং গ্রামের আকমত আলীর ছেলে পৌর এলডিপি সাধারণ সম্পাদক শাহ আলম, বেলাশহর গ্রামের হাসান আলীর ছেলে গণতান্ত্রিক ছাত্রদলের আহবায়ক তারেকুল ইসলাম বাবু এবং চিলোড়া গ্রামের নজরুল ইসলাম এর ছেলে শাহআলম।

শনিবারের ঘটনায় অধ্যাপক আলী আশরাফ এমপি’র ঘনিষ্ট আত্মীয় গিয়াস উদ্দিনসহ ৬জন নেতাকর্মী আহত হয়। গিয়াস উদ্দিন আওয়ামী লীগের উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক।

গিয়াস উদ্দিন এর ভাই সালাউদ্দিন বাদী হয়ে ঐক্যফ্রন্টের ৩৩ নেতা-কর্মী এবং অজ্ঞাতনামা ১২জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এলডিপি নেতাকর্মীরা যুবলীগ যুগ্ম-আহ্বায়ক গিয়াস উদ্দিনকে হত্যার চেষ্টা করে বলে এজাহারে উল্লেখ করা হয়।

চান্দিনা থানার অফিসার ওসি মোহাম্মদ আবুল ফয়সল জানান, প্রাথমিক তদন্তে হামলার সতত্য পেয়েছি। বাদী পক্ষের লিখিত অভিযোগের প্রেক্ষিতে মামলা গ্রহণ করেছি। এ ঘটনায় অভিযুক্ত তিন জনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন