শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপিত

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৬, ২০১৯
news-image

 

মাছুম কামালঃ

কুমিল্লায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) এ উপলক্ষ্যে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ পুলিশ, আনসার-ভিডিপি, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কারারক্ষী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, বাংলাদেশ স্কাউট, রোভার স্কাউট, গার্লস গাইড, সরকারি শিশু সদন, খেলাধর, কচিকাঁচা মেলার সমাবেশের উদ্যোগে কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ, শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লার জেলাপ্রশাসক জনাব মোঃ আবুল ফজল মীর এবং পুলিশ সুপার সৈয়দ নজরুল ইসলাম বিপিম, পিপিএম (বার) কুমিল্লা।

এর আগে, কুমিল্লা কেন্দ্রীয় শহীদ মিনার, বঙ্গবন্ধুর ম্যুরাল, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ (কালেক্টরেট প্রাঙ্গণ), শহীদ ডিসি সামসুল হক খান স্মৃতি ভাস্কর্য, শহীদ পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিন স্মৃতি ভাস্কর্য, পুলিশ লাইন শহীদ স্মৃতিস্তম্ভ ও আলেখারচরে অবস্থিত যুদ্ধজয় ভাস্কর্য ও চেতনায় ৭১ স্মৃতিস্তম্ভ তে পুষ্পস্তবক অর্পণ করেন কুমিল্লা-০৬ আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম. বাহাউদ্দিন বাহার।

এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের মাননীয় সংসদ সদস্য বেগম আনজুমম সুলতানা সীমা, কুমিল্লার জেলাপ্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার, কুমিল্লা, প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ, পুলিশ বিভাগের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং সর্বস্তরের জনগণ।

আর পড়তে পারেন