শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় মাদ্রাসা ছাত্রীকে অপহরণকালে ৩ যুবক আটক

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৫, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার নাঙ্গলকোটে মাদ্রাসার পরীক্ষার শেষে বাড়ী যাওয়ার পথে এক ছাত্রীকে অপহরণকালে তিন যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। এ সময় অপহরণকারীদের কবল থেকে মাদ্রসা ছাত্রীকে উদ্ধার ও অপহরণকাজে ব্যবহৃত একটি এ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো চ-১৩-২২৭৭ ) জব্দ করা হয়। গতকাল মঙ্গলবার উপজেলার রায়কোট উত্তর ইউপির মাহিনী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। অপহরণকৃত ওই ছাত্রী পুর্ব খাঁঘর গ্রামের (ছদ্ম নাম আব্দুল কাদেরের মেয়ে) ও মন্তলী রহমানিয়া ফাযিল মাদ্রাসার অষ্টম শ্রেণীতে পড়ুয়া।

স্থানীয় সূত্রে জানা যায়, মন্তলী রহমানীয়া ফাজিল মাদ্রাসার ওই ছাত্রীকে দীর্ঘদিন যাবৎ প্রাইভেট পড়াতেন অপহরণকারী গৃহশিক্ষক মক্রবপুর ইউপির মাইরাগাঁও গ্রামের সাঈদ হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৮)। প্রাইভেট পড়ানোর সময় ওই ছাত্রীকে বিভিন্ন ভাবে প্রেম ও বিয়ের প্রস্তাব দেন। পরে বিষয়টি জানাজানি হলে ওই ছাত্রীর পরিবার সাইফুলকে প্রাইভেট না পড়ানোর জন্য নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার দুপুরে সাইফুল পৌর সদরের নতুন হরিপুর গ্রামের শাহজাহানের ছেলে সাইফুল (এ্যাম্বুলেন্স ড্রাইভার) (২৬) ও দৌলখাঁড় গ্রামের হানিফের ছেলে মেহেদি হাছান (২২) কে সঙ্গে নিয়ে শ্রীরামপুর শিশু মিতালী কিন্ডার গার্টেনের সামনে অবস্থান করেন। পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে ওই ছাত্রীকে এ্যাম্বুলেন্স যোগে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে মাহিনী বাজার এলাকায় পৌছলে স্থানীয় লোকজন এ্যাম্বুলেন্সটি আটক করে ও অপহরণকারীদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ওসি মো. নজরুল ইসলাম পিপিএম বলেন, এলাকাবাসী তিনজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

আর পড়তে পারেন