শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় মাদকসহ গ্রেপ্তার ৬

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৫, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবা ও ভারতীয় বিভিন্ন মালামালসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে বিজিবি। রবিবার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- চৌদ্দগ্রামের শালুকিয়া গ্রামের মনির হোসেন (৩৬), আমানগণ্ডা গ্রামের রাসেল মিয়া (২০), ডিমাতলী গ্রামের ইব্রাহিম (৪৫), আদর্শ সদর উপজেলার তেলিকোণা গ্রামের ফয়সাল (২৩), একই গ্রামের আশিক দাসক (২২) ও রামধনপুর গ্রামের নূর ইসলাম (৬৭)।

জানা গেছে, কুমিল্লা কোটবাড়িস্থ ১০ বিজিবির একাধিক টিম রবিবার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত ভারত সীমান্তবর্তী জেলার চৌদ্দগ্রামের শালুকিয়া, পূর্ব ডিমাতলী, আদর্শ সদর উপজেলার শাহাপুর, সূর্যনগরসহ বেশ কয়েকটি স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ইয়াবা, হুইস্কিসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও ভারতীয় বিভিন্ন মালামাল জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্য ও মালামালের মূল্য প্রায় ১০ লাখ ২৬ হাজার ২৪০ টাকা। সোমবার বিকালে জব্দকৃত মাদকগুলো কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও অন্যান্য মালামাল কাস্টমস অফিসে জমা করা হয়েছে।

কুমিল্লা ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, জব্দকৃত মাদকদ্রব্য ও মালামালের মূল্য প্রায় ১০ লাখ ২৬ হাজার ২৪০ টাকা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন