শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ভয়াবহ অগ্নিকান্ডে ২ বসত ঘর পুড়ে ছাই

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
বিদ্যুৎতের শট সার্কিট থেকে আগুন লাগলে মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় ঘরের মধ্যে থাকা সকল আসবারপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে নগদ অর্থসহ প্রায় ১৫ ল টাকার তি দাবী করছে তিগ্রস্থ পরিবারের সদস্যরা।

ঘটনাটি ঘটেছে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া সদরের ননী খলিফার বাড়িতে। পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার ভোর রাতে ব্রাহ্মণপাড়া রশীদ মার্কেটের দণি পাশের ননী খলিফার বাড়ির সুনিল বনিকের ছেলে সঞ্জিব বনিকের বসত ঘরে বিদ্যুতের তার থেকে হঠাৎ আগুন লেগে যায়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ঘরের চারদিকে ছড়িয়ে পড়লে পাশের ঘরের লোকজন আগুন দেখে চিৎকার করলে এলাকাবাসীর সহায়তায় ও পরে ফায়ার সার্ভিস এসে আগুন পুরোপরি নিয়ন্ত্রনে আনে। ঘরের মালিক এ প্রতিনিধিকে জানান, আমি এবং আমার পরিবারের সদস্যরা কেউ বাড়িতে ছিলাম না। সকালে আমি জানতে পারি আমার বসত ঘরে আগুন লেগেছে।

তখন এলাকাবাসীর সহায়তায় আগুন নিবানোর চেষ্টা চলছিল। আমার ঘরের আলমারিতে থাকা নগদ ১ ল ২৫ হাজার টাকা, ৮ ভরী স্বর্ণ, ১টি ফ্রিজ, ঘরে থানা বিভিন্ন আসবাবপত্রসহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। আমরা প্রান বাচানোর জন্য ঘর থেকে বাহিরে চলে আসি। পরিবারের বেচে থাকা জন্য আর কিছু রইলো না।

আর পড়তে পারেন