বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় বিজিবির পৃথক অভিযানে ৫ আসামীসহ মাদকদ্রব্য ও অন্যান্য মালামাল আটক

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৩, ২০২০
news-image

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর বিশেষ টহলদল অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার কোতয়ালী উপজেলাধীন “আলেখারচর বিশ্বরোড” নামক স্থান হতে ভারতীয় ৩কেজি জট গাঁজা ও ২বোতল ফেন্সিডিলসহ ২জন মাদক চোরাকারবারীকে আটক করা হয়।

আটককৃত উভয়ই নারায়ণগঞ্জ এর ফতুল্লা উপজেলার শিয়াচর গ্রামের বাসিন্দা। আটককৃত মোঃ রাজিব হোসেন (৩২) গ্রামের হাজী সিরাজের ছেলে এবং মোছাঃ হেনা (৩০) একই গ্রামের মোঃ রাজিব হোসেনের স্ত্রী।

আটককৃতদেরকে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর একটি অভিযানে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা “গাজীপুর” নামক স্থান হতে ভারতীয় ১০বোতল মদ এবং ১টি মোটর সাইকেলসহ ২জন মাদক চোরাকারবারীকে আটক করা হয়।

আটককৃত দুজনই কুমিল্লা কোতয়ালী থানাধীন বর্জপুর গ্রামের বাসিন্দা। আটককৃত মোঃ সাইফুল আহম্মেদ মজুমদার গ্রামের মোঃ হাফিজ আহম্মেদ মজুমদারের ছেলে এবং কৌশিক কর্মকার একই গ্রামের মৃত মানষ কর্মকারের ছেলে।

আটককৃতদেরকে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্য একটি অভিযানে চৌদ্দগ্রাম উপজেলাধীন সীমান্তে “চিওড়া পূর্ব ডিমাতলী” নামক স্থান হতে ভারতীয় ১.৮কেজি জট গাঁজাসহ ১জন মহিলা মাদক চোরাকারবারীকে আটক করা হয়।

আটককৃত মোছাঃ রেশমা বেগম (৩০) নোয়াখালীর মাইজদি উপজেলার শ্রীপুর গ্রামের মৃত আনছার আলীর মেয়ে। তাকে জেলার চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৩০বোতল মদ এবং ১২৭বোতল ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় আটক করা হয়। আটককৃত মাদকদ্রব্য এবং মালামালের আনুমানিক মূল্য ১লক্ষ ৯৮হাজার ৪শত টাকা।

আটককৃত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

আর পড়তে পারেন