শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় বর্ডার গার্ড পাবলিক স্কুল ও বর্ডার গার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাঠ্যপুস্তক বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ

বিজিবি কুমিল্লার শালবন মাল্টিপারপাস হলে ১০ বিজিবি এর সার্বিক ব্যবস্থাপনায় পরিচালিত বর্ডার গার্ড পাবলিক স্কুল এবং বর্ডার গার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃক পাঠ্যপুস্তক বিতরণ উৎসব-২০২০ অনুষ্ঠিত হয়।

বুধবার সকালে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন, বিজিবিএম, পিবিজিএম।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে কুমিল্লা ব্যাটালিয়নের অধিনায়ক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি লেঃ কর্নেল মোঃ গোলাম ফজলে রাব্বি, পিএসসি সহ উপ-অধিনায়ক ও সহ-সভাপতি মেজর আব্দুল্লাহ আল ফারুকী, পিএসসি এবং অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে শিক্ষার মান উন্নয়নে বছরের প্রথম দিনেই সারা দেশব্যাপী শিক্ষার্থীদের হাতে নতুন পাঠ্য পুস্তক তুলে দেয়ার জন্য বর্তমান সরকার কর্তৃক গৃহীত পদক্ষেপ, নিরলস প্রচেষ্টার ও উদ্যেগের প্রশংসা করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়। শিক্ষার্থীরাও বছরের প্রথম দিনে নতুন পাঠ্য পুস্তক হাতে পেয়ে অত্যন্ত খুশি হয়ে আনন্দ ও উল্লাস করে। তারা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নতুন বছরের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

আর পড়তে পারেন