শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ফিল্মি কায়দায় স্বামীকে গুম, অভিযোগ সন্তানদের

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২, ২০১৯
news-image

 

মহিউদ্দিন ভূইয়াঃ
কুমিল্লায় এক প্রবাসীকে তার নিজের স্ত্রী দ্বারা গুমের অভিযোগ পাওয়া গেছে। গুম হওয়া জাহাঙ্গীর আলম কুমিল্লার বুড়িচংয়ের ফরিজপুর গ্রামের আসাদুল ভূইয়ার ছেলে। শুক্রবার কুমিল্লার বুড়িচং থানায় এমন অভিযোগ করেছেন গুম হওয়া জাহাঙ্গীরের মেয়ে সাদিয়া আক্তার।

অভিযোগ সুত্রে জানা গেছে,বৃহস্পতিবার রাত একটার দিকে ৬-৭ জনের একটি দল এম্বুলেন্স নিয়ে এসে জাহাঙ্গীরের বসতবাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায়। এসময় জাহাঙ্গীর তার নিজের রুমে ঘুমিয়ে ছিলেন। অভিযোগকারী সাদিয়া জানান, আব্বুর আম্মুর সাথে প্রায় প্রতিদিনই ঝগড়া বিবাদ লেগেই থাকতো, শুক্রবার রাত একটার দিকে একটি এম্বুলেন্স আসে আমাদের বাসার সামনে, আম্মু গেইট খুলে দিলে তারা আব্বুর রুমে গিয়ে আব্বুকে মুখে কাপড় দিয়ে বেঁধে তুলে নিয়ে যায়। আমরা চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসে, কিন্তু ততক্ষণে ওরা আব্বুকে তুলে নিয়ে চলে যায়। আম্মুর কাছে জানতে প্রেসার দিলে আম্মুও পালিয়ে গেছে, এখন আম্মুকেও পাওয়া যাচ্ছে না।

জানতে চাইলে বুড়িচং থানার ভারপ্রাপÍ কর্মকর্তা জানান, একটি অভিযোগ আমরা পেয়েছি, তদন্ত চলছে, অভিযুক্ত ব্যক্তিদের দ্রুত খুঁজে বের করে অপহৃত ব্যক্তিকে উদ্ধার করার কাজও চলছে।

আর পড়তে পারেন