বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় প্রার্থী চূড়ান্ত দুই জোটের

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৮, ২০১৮
news-image

 

সেলিম সজীবঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী নিয়ে প্রস্তুত দুই জোট। ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে জয়ী হতে ১০ ডিসেম্বর থেকে মাঠে নামবেন প্রার্থীরা। আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট ২৫৩ এবং বিএনপি ২০৬ আসনে চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে। আজ মহাজোটের ৪৭ আসনের প্রার্থী এবং ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের শরিকদের তালিকা প্রকাশ করা হবে। এবারও পুরনো ও অভিজ্ঞ এবং নবীনদের ওপর ভরসা রেখেছে উভয় জোট। অভিজ্ঞদের সঙ্গে সুযোগ পেয়েছেন তরুণরাও। নবীন-প্রবীণের সমন্বয়ে গড়া লাইনআপ নিয়ে জয় ছিনিয়ে আনতে মরিয়া দুই জোট। প্রতিপক্ষের দুর্বলতাগুলো চিহ্নিত করে ভোটারদের মন জয়ে নানা কৌশল চূড়ান্ত করছেন তারা। সব দলের অংশ্রহণে একটি প্রতিযোগিতামূলক নির্বাচন দেখার অপেক্ষায় দেশের সব শ্রেণী-পেশার মানুষ। ভোটাররা নির্বিঘ্নে ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচন করার সুযোগ পাবেন এমনটাই প্রত্যাশা সবার

কুমিল্লায় নবীন-প্রবীণের সম্মিলন মহাজোটেঃ
মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়া (কুমিল্লা-১), সেলিমা আহমাদ মেরি (কুমিল্লা-২), ইউসুফ আবদুল্লাহ হারুন (কুমিল্লা-৩), রাজী মোহাম্মদ ফখরুল (কুমিল্লা-৪), অ্যাডভোকেট আবদুল মতিন খসরু (কুমিল্লা-৫), আ ক ম বাহাউদ্দিন বাহার (কুমিল্লা-৬), অধ্যাপক আলী আশরাফ (কুমিল্লা-৭), নুরুল ইসলাম মিলন (কুমিল্লা-৮), মো. তাজুল ইসলাম (কুমিল্লা-৯), পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (কুমিল্লা-১০), রেলমন্ত্রী মুজিবুল হক (কুমিল্লা-১১)।

কুমিল্লায় বিএনপি-ঐক্যফ্রন্টের ভরসা পুরনোতেইঃ
কুমিল্লা-১ ড. খন্দকার মোশাররফ হোসেন, কুমিল্লা-২ ড. খন্দকার মোশাররফ হোসেন, কুমিল্লা-৩ কাজী মুজিবুল হক, কুমিল্লা-৮ জাকারিয়া তাহের সুমন।

আর পড়তে পারেন