বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় প্রশাসন-সাংবাদিকদের মাঝে পিপিই ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মে ১২, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কুমিল্লায় প্রশাসন, পুলিশ, সাংবাদিকদের মাঝে ৪ শত পিস পিপিই, মাস্ক, সেনিটাইজার ও করোনা পরিস্থিতিতে খাদ্য সংকটে পড়া ৫৬০ মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী ব্যবসায়ীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শাহনাজ ইব্রাহিম ফাউন্ডেশনের চেয়ারম্যান জারিফ আল মামুন।

মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহেল রানা, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেজবাহ উদ্দিন ভ‚ইয়া, স্বাস্থ্য কর্মকর্তা ও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার সাধারণ সম্পাদক মোঃ সাইফ উদ্দিন রনীর নিকট পিপিই, মাস্ক, সেনিটাইজার ও জেলার বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

জারিফ আল মামুন জানান, করোনা পরিস্থিতির কারণে সাধারণ ছুটি ঘোষণার পর থেকে সারাদেশে খাদ্য সংকটে পড়া সাড়ে ৬ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়া করোনা যুদ্ধে ফ্রন্ট লাইনে কাজ করা ডাক্তার, প্রশাসন, পুলিশ ও সাংবাদিকদের মাঝে ১৫ শত পিস পিপিই, মাস্ক, সেনিটাইজার বিতরণ করেন। তারই ধারাবাহিকতায় কুমিল্লায় ৪ শত পিস পিপিই, মাস্ক, সেনিটাইজার ও দুস্থ্য ৫৬০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আর পড়তে পারেন