মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ আটক ৩

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১২, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ৩ মাদক চোরাকারবারিকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২।

সোমবার (১২ এপ্রিল) নগরীর আলেখারচর এলাকায় এবং চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার ও কাশিপুর এলাকায় এই অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এসময় মিয়াবাজারে মোঃ সুমন মিয়ার কাছ থেকে ৬ হাজার ১৫০ পিস ইয়াবা, কাশিপুর এলাকায় মোঃ মইন উদ্দিনের কাছ থেকে ৪৩ কেজি গাঁজা ও নগরীর আলেখারচর এলাকায় মোঃ আশিকের কাছ থেকে ৩২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়াও মইন উদ্দিনের কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, চান্দিনার বেলাশহর গ্রামের মৃত কালামিয়ার ছেলে মোঃ সুমন মিয়া (৩৫), নোয়াখালির চাটখিল থানার অমরপুর গ্রামের মৃত মমিন উল্লাহর ছেলে মোঃ মইন উদ্দিন (৩৪) ও কুমিল্লার বি-পাড়ার তিতাভুমি গ্রামের মৃত আঃ বারেকের ছেলে মোঃ আশিক (২২)।

আটককৃতদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, এই বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 

আর পড়তে পারেন