শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পিতা-পুত্রের মনোনয়নপত্র সংগ্রহ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৭, ২০১৮
news-image
স্টাফ রিপোর্টারঃ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ড. খন্দকার মোশাররফ হোসেন ও তার ছেলে খন্দকার মারুফ হোসেন। উপজেলা নির্বাচন অফিস থেকে তাদের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন দলের নেতৃবৃন্দ। উপজেলা নির্বাচন অফিস থেকে সোমবার পর্যন্ত ৮টি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে জমা পড়েছে একটি।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সোমবার পর্যন্ত কুমিল্লা-২ (হোমনা-তিতাস) সংসদীয় আসনে নির্বাচন করার প্রত্যয় নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৮জন প্রার্থী। এদের মধ্যে রয়েছে জাতীয়পার্টির প্রার্থী বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন ভূঁইয়া, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী স্থায়ী কমিটির অন্যতম সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও তাহার ছেলে ড. খন্দকার মারুফ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী কুমিল্লা (উত্তর) জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু, ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের প্রার্থী ইঞ্জি. আশরাফুল আলম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. রবিউল আউয়াল, মো. মাহবুবুল আলম ও শের-ই আলম।

এদের মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের প্রার্থী তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি মো. সালাহউদ্দিন সরকার বলেন, কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসন থেকে ড. খন্দকার মোশাররফ হোসেন স্যার নির্বাচন করবেন এটাই চূড়ান্ত। এর বাইরে বিএনপির কোন প্রার্থী নেই।

আর পড়তে পারেন