বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পাওনা টাকার জের ধরেই খুন হয় জনি,অভিযুক্ত ৪ আসামী গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৪, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় পাওনা টাকার জের ধরেই শরিফুল ইসলাম জনিকে খুন করে আসামিরা। এ ঘটনায় জড়িত ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর উত্তর গাংচর এলাকার জাহাঙ্গীরের ছেলে সোহেল, পুরাতন চৌধুরীপাড়ার হাছান মিয়ার ছেলে রাজিব, মৃত লোকমান মিয়ার ছেলে হৃদয় ও ইদ্রিস মিয়ার ছেলে রফিক।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন, তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, পাওনা টাকার জের ধরে রবিবার ভোরে জেলার আদর্শ সদর উপজেলার চাঁনপুর এলাকায় শরিফুল ইসলাম জনিকে তার বসত ঘর থেকে ডেকে নিয়ে ১শ গজের মধ্যে একটি কবরস্থানের সামনে সড়কের উপর বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে আসামী সাগর তার সাথে থাকা ধারালো ছুরি দিয়ে জনির বুকে ছুরিকাঘাত করে। এসময় তার শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ঘাতকরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে অবস্থার অবণতি দেখে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় নিহতের মা জোৎস্না আক্তার বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে রবিবার গভীর রাতে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। সংবাদ সম্মেলনে ঘটনার বর্ণনা দিয়ে পুলিশ সুপার বলেন পাওনা টাকার জন্যই এ হত্যাকান্ড। অপর দুই আসামীকেও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

আর পড়তে পারেন