শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হ ত্যা, স্বামী আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২২, ২০১৯
news-image

 

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
কুমিল্লার দেবিদ্বারে পরকিয়ার প্রেমের জেরধরে ৩সন্তানের জননীকে শ^াসরুদ্ধকরে হ ত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার ভোররাতে দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের উটকাড়া এলাকায়।

পুলিশ ও নিহতের আতœীয়রা জানায়, উপজেলার দক্ষিন নারায়নপুর পুর গ্রামের মো. বাচ্চু মিয়ার মেয়ে মোসা. রেহানা আক্তার (২২) এবং এলাহাবাদ ইউনিয়নের (পূর্ব উটকাড়া) গ্রামের মৃত আমির আলী’র ছেলে মো. খোরশেদ এর নিকট ১২/১৩ বছর পূর্বে ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে সম্পর্ন হয়। নিহত রেহানার ৩টি কন্যা সন্তান রয়েছে।

ঘাতক স্বামী খোরশেদ ঘরে বউ থাকা অবস্থায় নিজ ভাইয়ের স্ত্রী খাদিজা বেগমের সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। এ নিয়ে সংসারে প্রায় সময় কথা কাটাকাটি ও বাধা প্রদান করলে নিহত রেহানা আক্তার কে শাররিক ও মানসিক নির্যাতন করে আসছে। এদিকে ওই ঘটনার জের ধরে সোমবার রাত সাড়ে ১২টায় ওই ৩ সন্তানের জননী রেহানা আক্তারকে শ^াসরুদ্ধ করে হত্যা করে চিকিৎসার জন্য দেবিদ্বার উপজেলা স্বাস্থ্যকমপ্লে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার রেহানাকে মৃত ঘোষনা করে ।

হত্যার সন্দেহ হওয়ায় ঘাতক স্বামী খোরশেদ কে হাসপাতালের উপস্থিত থাকা লোকজন তাকে আটক করে পুলিশে সোর্পদ করে। দেবিদ্বার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদর্ন্তের জন্য সোমবার ১১টায় কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।

এব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, নিহত রেহানা আক্তারের পিতা মো. বাচ্চু মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। তবে ময়না তদর্ন্তের জন্য তাকে কুমেক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদর্ন্তের রিপোর্ট পেলেই ঘটনার বিষয় জানাযাবে। ঘাতক স্বামী খোরশেদ পুলিশের হেফাজতে রয়েছে।

আর পড়তে পারেন