শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় নারী গাঁজা ব্যাবসায়ীকে গাঁজা কম দেওয়ায় ৯৯৯-এ ফোন!

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৮, ২০১৯
news-image

 

মহিউদ্দিন ভূইয়াঃ

কুমিল্লায় ৩কেজি গাজার টাকা নিয়ে ১কেজি দেয়ায় ৯৯৯ এ ফোন দিলো নারী
ভোর ৬টা কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ জাকির হোসেনের কাছে ফোন আসে জরুরি পুলিশ সেবা ৯৯৯ থেকে। জানানো হয় ব্রাহ্মণপাড়া বাজারে এক নারী গাঁজা ব্যাবসায়ী রয়েছে। সারারাত ডিউটি শেষে থানায় ফিরেছেন মাত্র। রেস্ট নেয়ার সময় হলোনা তার। ফোর্স সহ ছুটে গেলেন আসামী ধরতে। তবে ঘটনাটা যে এমন হতে পারে তা ঘুনাক্ষরেও আন্দেজ করতে পারেন নি তিনি। পুলিশ আসার আগেই স্থানীয় পাইকারি মাদক কারবারি পালিয়ে যায়।

তবে পুলিশে সাহায্য চেয়ে ৯৯৯ এ ফোন দেয়া খুচরা ব্যাবসায়ী নারী সালমা বেগম (৪০) কে আটক করে পুলিশ।

ঘটনার বিবরনে জানা যায়, গাঁজা ব্যাবসায়ী সালমা বেগম থাকেন নারায়ণগঞ্জের ফতুল্লায়। স্বামীর নাম জসিম উদ্দিন। আসল বাড়ি বরিশালের মুলাদীতে। কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সীমান্ত এলাকার মাদক ব্যাবসায়ী আব্দুল রহিমের কাছ থেকে গাঁজা কিনে নিয়ে বিক্রি করেন তিনি ও তার স্বামী। ঘটনার দিন গতকাল শনিবার সকালে ৩কেজি গাঁজার জন্য রিহিম টাকা দেয় সালমা। তিন কেজির টাকা নিয়ে তাকে গাঁজা দেয় এক কেজি। এতে ক্ষিপ্ত হয়ে বাকবিতণ্ডা হয় রহিমের সাথে। এক পর্যায়ে জরুরি পুলিশ সেবা ৯৯৯এ ফোন দিয়ে বিস্তারিত জানায় সালমা । তাৎক্ষণিক ব্রাহ্মণপাড়া থানায় জানানো হয় ৯৯৯ থেকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই কৌশলে সটকে পরে পাইকারি ব্যাবসায়ী রহিম মিয়া। এক কেজি গাঁজা সহ আটক করা হয় সালমা বেগম কে।

এবিষয়ে এস আই জাকির হোসেন জানান, ধৃত আসামী সালমা ও পলাতক মাদক কারবারি শশিদল এলাকার আবুল হোসেনের পুত্র আব্দুল রহিম কে আসামী করে ব্রাহ্নণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৯৭১।

আর পড়তে পারেন