মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় তেরো বছরের কিশোরের হাতে খুন হয় স্কুলছাত্র জয়

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৯, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার বরকামতায় ইউপিতে স্কুলছাত্র হত্যার রহস্য উন্মোচন হয়েছে।

এ ঘটনায় আটক কিশোর দূর্জয় চন্দ্র দাস আদালতে হত্যাকাণ্ডের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার।

তিনি বলেন, নির্বাচনের আগের দিন দূর্জয় ও তার সহপাঠীদের সঙ্গে জয় চন্দ্র ঘোষের কথা কাটাকাটি হয়। পরে এ শত্রুতা তীব্র আকারে ধারণ করে। মঙ্গলবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় জয়কে বাড়ি থেকে ডেকে নিয়ে ঘোষবাড়ি কালিমন্দিরে নিয়ে যায় দূর্জয় ও তার সঙ্গীরা। এক পর্যায়ে পিছন থেকে জয়কে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে। তার মৃত্যু নিশ্চিত হলে মন্দিরের পাশে গর্ত করে মাটিতে পুতে ফেলা হয়।

তিনি আরো বলেন, আটক দূর্জয় প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করে। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির পর তাকে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান চলছে।

বুধবার (১৬ জানুয়ারি) ঘোষবাড়ির কালিমন্দিরের পাশে গর্ত থেকে মাটিচাপা অবস্থায় জয় চন্দ্র ঘোষের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত উপজেলার নবিয়াবাদ গ্রামের অমর চন্দ্র ঘোষের ছেলে। সে চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। আটক দূর্জয় চন্দ্র দাস একই বাড়ির শিতল চন্দ্র দাসের ছেলে।

আর পড়তে পারেন