শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মোশাররফ হোসেন রাজু (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২ আগস্ট) দুপর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালীর একটি হাসপাতালে তিনি মারা যান।

নিহত মোশাররফ হোসেন রাজু কুমিল্লা রেলওয়ে অফিসাস রেস্ট হাউজের কুকু কাম বেয়ার এর দায়িত্বে ছিলেন। তিনি নোয়াখালী সদর উপজেলার ২ নম্বর দাদপুর ইউনিয়নের নলুয়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

নিহত মোশাররফের বড় ভাই দেলোয়ার হোসেন জানান, গত সোমবার (২৯ জুলাই) মোশাররফ কুমিল্লায় তার কর্মস্থলেই জ্বরে আক্রান্ত হয়। খবর পেয়ে বৃহস্পতিবার (১ আগস্ট) বিকেলে বাবা আবুল কাশেম কুমিল্লা থেকে তাকে বাড়ি নিয়ে আসেন।

অবস্থা বেগতিক দেখে রাতেই নোয়াখালী গ্রামীণ প্রাইভেট হাসপাতালে রক্তসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। শুক্রবার সকালে ওই সব রিপোর্ট নিয়ে নোয়াখালীর প্রাইম হাসপাতালে নিয়েগেলে ডেঙ্গু সনাক্ত করে তাকে ভর্তি করানো হয়। দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। শুক্রবার রাত ৯টার দিকে তার নিজ বাড়িতে নামাজের যানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বড় ভাই দেলোয়ার হোসেন জানান।

নোয়াখালী প্রাইম হাসপাতালের চিকিৎসক ডা. মিল্লাত করে এই তথ্য নিশ্চিত করে বলেন, মোশাররফের পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টে দেখা যায়, তার ডেঙ্গু (আইজিএম) পজিটিভ ছিল। এরই মধ্যে তার প্লাটিলেট কমে যায় এবং শ্বাসকষ্ট বেড়ে যায়। এ অবস্থায় দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে তিনি জানান।