শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ডাকাতির প্রস্তুতির সময় ডিবি পুলিশের ভুয়া সদস্য আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩০, ২০১৯
news-image

 

অনলাইন ডেস্কঃ
কখনো নিজেকে গোয়েন্দা পুলিশের সোর্স আবার কখনো নিজেই গোয়েন্দা পুলিশের বড় কর্মকর্তা পরিচয়ে ডা’কাতি, ছি’নতাই, চাঁ’দাবা’জিসহ এমন কোন অ’পক’র্ম নেই যা তিনি করতেন না

কুমিল্লা বুড়িচং উপজেলার রামপুর ভুইয়া বাড়ি সংলগ্ন মৃত আবু তাহেরের ছেলে মো:কামাল হোসেন। এলাকায় চাঁ’দাজাদ কামাল নামে পরিচিত। গত রবিবার বুড়িচং এলাকায় ডা’কাতির প্রস্তুতিকালে দেবপুর ফাঁ’ড়ির এসআই কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে। পরে তাকে ডা’কাতির প্রস্তুতির সময় দেশীয় অ’স্ত্রসহ আ’টক চাঁ’দাবাজ কামালকে আদালতে প্রেরণ করে পু’লিশ।

কুমিল্লা বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির ইনচার্জ আবু ইউসুফ মো: ফসিউজ্জামান বলেন, এই চাঁ’দাবাজ কামাল এমন কোন অপ’কর্ম নেই যা সে করে নি।

নিজ এলাকায় এমন কেউ যাকে সে হ’য়রানী করে নি। চাঁ’দাবাজি-ডা’কাতি-চু’রি ছিন’তাইসহ নানান অপ’রাধে সম্পৃক্ত কামালের বিরুদ্ধে এলাকার অন্তত তিন’শ জন ব্যক্তি স্বাক্ষর করে কামালের হাত থেকে নি’ষ্কৃতি পেতে কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে, র‌্যাব কার্যালয়ে স্মারক লিপি প্রদান করে।

গত রবিবার গোপন সংবাদের ভিত্তিতে এসআই কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে রামপুর এলাকায় ডাকা’তির প্রস্তুতিকালে তাকে আ’টক করে সোমবার তাকে আদালতে প্রেরণ করে।

আর পড়তে পারেন