শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় চুরির মোটরসাইকেলসহ মূলহোতা গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৪, ২০২১
news-image

 

ইসতিয়াক আহমেদ:

ফেনী জেলার দৌলতপুর দক্ষিণ থানার এলাকার আবদুল হাই আল আজাদ এর ছেলে চুয়েটে পড়ুয়া আবদুল্লাহ আল নোমান গত ২৪ আগস্ট আর ফিফটিন মডেলের ৫ লক্ষ টাকা মূল্যের কালো একটি মোটরসাইকেল(জ-১৫) বিক্রয়ের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মার্কেটিং প্লেসে বিজ্ঞাপন দেয়। উক্ত বিজ্ঞাপন দেখে নেওয়াজ সাফিন নামের একটি ফেসবুক আইডি হতে বিজ্ঞাপন দাতার সাথে যোগাযোগ করলে গত ২৯ আগস্ট বিকাল ৬ টায় বিজ্ঞাপনদাতা আব্দুল্লাহ আল নোমান উল্লেখিত মোটরসাইকেলটিসহ কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় আসে।

নেওয়াজ সাফিন নামের ফেসবুক ব্যবহারকারী মেহেরাজ হোসেন সাকিব (২২) একটি ভাড়া করা প্রাইভেটকার নিয়ে বিজ্ঞাপন দাতার সাথে দেখা করে মোটরসাইকেলটি ক্রয়ের জন্য দরদাম করতে থাকে এবং একপর্যায়ে মোটরসাইকেলটি একটু চালিয়ে দেখার কথা বলে কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন আলেখারচরস্থ মিয়ামীর হোটেলের সামনে থেকে অভিনব কায়দায় মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।

মোটরসাইকেলটি চুরি করার পর আসামী তার মোবাইল ফোনটি বন্ধ করে দেয় এবং তার ব্যবহৃত ফেসবুক আইডিটি নিস্ক্রিয় করে রাখে।

মোটরসাইকেল চুরির বিষয়ে আব্দুল্লাহ আল মামুন কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদের নির্দেশে মামলাটি ডিবি পুলিশ তদন্তকালে দ্রুততম সময়ের মধ্যে তথ্য প্রযুক্তির ব্যবহার করে ঘটনায় জড়িত আসামীকে গত ০৩ সেপ্টেম্বর রাত্ সাড়ে ১০ টায় নোয়াখালী জেলার সুধারাম উপজেলার মাইজদী কোর্ট এলাকায় আসামীর ভাড়াকৃত বাসা হতে গ্রেফতার করে তার কাছে থাকা চুয়েট ছাত্রের চোরাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামী মোঃ মেহেরাজ হোসেন সাকিব (২২) নোয়াখালী জেলার চরজব্বার থানার হাজীপুর এলাকার মোঃ মহিউদ্দিন ও সালেহা আক্তার রুমির ছেলে ।

ডিবি পুলিশের এস আই পরিমল চন্দ্র দাস জানান,  পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মামলাটি ডিবি পুলিশ তদন্ত করে দ্রুততম সময়ে চুরিকৃত মোটরসাইকেলসহ আসামিকে গ্রেফতার করে। শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে আসামিকে আদালতে প্রেরণ করা হয়। এমন অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন