বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় চলন্ত ট্রেনের সামনে সিএনজি: নিহত ১, আহত ৩

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩০, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা নগরীতে মালবাহী ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত তিনজন। বুধবার সকালে নগরীর শাসনগাছা লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম ফরিদ মুন্সী। তিনি জেলার দেবিদ্বার উপজেলার বাসিন্দা। আহতরা হলেন তার স্ত্রী পেয়ারা বেগম, মেয়ে আখি আক্তার ও ভাগিনা সিএনজিচালক রাকিবুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, ডাক্তার দেখাতে ভোরে দেবিদ্বার থেকে কুমিল্লায় আসেন বৃদ্ধ ফরিদ মুন্সী। শাসনগাছা এলাকায় রেলওয়ের লেভেল ক্রসিংয়ের সিগন্যাল অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় সিএনজিটি। পরে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে মারা যান বৃদ্ধ ফরিদ মুন্সী। চিকিৎসাধীন আছেন গুরুতর আহত ওই তিনজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রেলগেটের ফাঁকা অংশ দিয়ে ঝুঁকি নিয়ে সিএনজিটি লেভেল ক্রসিং অতিক্রম করছিল। এ সময় মালবাহী ট্রেনের সামনে পড়ে গেলে ট্রেনের ধাক্কা লাগে সিএনজিটিতে। পরে সিএনজিটি প্রায় ১০০ মিটার দূরে নিয়ে যায় ওই ট্রেনটি।

কুমিল্লা রেলস্টেশন মাস্টার সফিকুর রহমান জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী ওই মালবাহী ট্রেন শাসনগাছা লেভেল ক্রসিং অতিক্রম করার সময়ে রেললাইনের উপরে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা হঠাৎ চলে আসে। এ সময় সিএনজি অটোরিকশাটিকে মুখে করে প্রায় ১০০ মিটার দূরে নিয়ে যায় ট্রেনটি। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় এবং ওই হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় ট্রেনের ইঞ্জিনের এয়ার পাইপ নষ্ট হয়ে যায়। পরে ট্রেনটি রেলস্টেশনে এনে মেরামত করা হয়।

আর পড়তে পারেন