শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় গোপনাঙ্গে লুকিয়ে ইয়াবা পাচারের চেষ্টা, আইনজীবীর সহকারীসহ আটক-৩

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা ব্রাহ্মনপাড়া থানার পুলিশের পৃথক অভিযানে গোপনাঙ্গে পলিথিন দিয়ে মুড়িয়ে ইয়াবা পাচারকালে আইনজীবীর সহকারীসহ তিনজনকে আটক করে পুলিশ। জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আইনজীবীর সহকারী এবং উপজেলার অন্যান্য স্থান থেকে আরো দু’জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, অভিনব পন্থ্যায় পরিহিত পেন্টের নীচে জাঙ্গিয়ার ভিতর গোপন অঙ্গের দুইপাশে ছোট ৩টি পলি পেকের ভিতর ৭শত পিচ ইয়াবাসহ এক মুহুরী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ জানায়, থানার এসআই সাইফুজ্জামান, এসআই তীথংকর দাস, এসআই রাজু আহাম্মদ, এএসআই গিয়াস উদ্দিন, এএসআই আনোয়ার হোসেন, এএসআই পরীক্ষিত দেবনাথ, এএসআই মাইনুল হকসহ সঙ্গীয় ফোর্স রবিবার রাতে ও সোমবার সকালে উপজেলার শশীদল ইউনিয়ন পরিষদের সামনে ওই ইউনিয়নের মানরা মধ্যপাড়া গ্রামের শহীদ মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী সাইফুল ইসলাম প্রকাশ সাইফুল মুহুরী (২৭)কে আটক করে দেহ তল্লাশী করে গোপন অঙ্গের পাশে অভিনব পন্থ্যায় ৩টি পলিপেকের ভিতর থেকে ৭শত পিচ ইয়াবাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এসময় তার এক সহযোগী দৌড়ে পালিয়ে যায়। এসআই সাইফুজ্জামান বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা করেছে। পুলিশের দল রবিবার রাতে শশীদল পাঁচপীর মাজারের সামনে থেকে কুমিল্লা কোতয়ালী থানার পশ্চিম রেইসকোর্স এলাকার মৃত আবদুল মালেকের ছেলে মোঃ ইলিয়াস(২৯) এর দেহ তল্লাশী করে ২০ পিচ ইয়াবাসহ তাকে থানায় নিয়ে আসে। এসআই তীথংকর বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা করেছে।

এছাড়া পুলিশ উপজেলার চান্দলা ইউনিয়নের দক্ষিণ চান্দলা তাল্লুক পাড়া এলাকায় ওই গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে মোশারফ হোসেনের দেহ তল্লাশী করে পেন্টের পকেটে পলিপেকের ভিতর থেকে ১শত পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এসআই রাজু বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা করেছে। থানার ওসি এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন