শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা দোয়া ও মিলাদ

আজকের কুমিল্লা ডট কম :
মে ৭, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা এবং কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক এমপি মাহবুবুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জালাল উদ্দিনের আত্মার মাগফিরাত কামনা করে ৬ মে বৃহস্পতিবার দুপুরে নগরীর ধর্মসাগর পাড় দলীয় কার্যালয়ে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কুমিল্লা মহানগরের সকল ওয়ার্ডে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে নুরুল হক ফাউন্ডেশন এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন। সভাপতিত্ব করেন নুরুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য কাউসার জামান বাপ্পি।

এ সময় কোতোয়ালি বিএনপির সভাপতি এডভোকেট আলী আক্কাস, মহানগর বিএনপি নেতা আমিরুজ্জামান আমির, কোতোয়ালি বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ূম, সদর দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি মাহবুব চৌধুরী, জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, মহানগর যুবদলের সভাপতি উৎবাতুল বারী আবু, মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সারসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন