শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় কাভার্ডভ্যান থেকে চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৬, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার বাজার এলাকায় রাস্তার পাশে থামানো কাভার্ডভ্যান থেকে চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে বুড়িচং থানা পুলিশ।

 

 

 

নিহত চালকের নাম মোঃ আলমগীর হোসেন, সে লক্ষীপুর জেলার কমলনগর গ্রামের নসু মিয়ার ছেলে।

 

কাভার্ডভ্যানের মালিক মোঃ শাহিন মিয়া জানান, বুধবার বিকেলে ১০ হাজার টাকা ভাড়ায় চালক আলমগীর হোসেন ঢাকা মওনা এলাকার এক্স সিরামিক কারখানা থেকে চাঁদপুরের হাজীগঞ্জের উদ্দেশ্যে যায়। রাতে চালকের সাথে আর যোগাযোগ হয়নি।

 

হাজীগঞ্জ বাজারের টাইলস্ এর মালিক মেসার্স এরাবিয়ান টাইলস্ এর সত্বাধীকারী মোঃ সবুজ মিয়া বলেন, বুধবার সন্ধ্যা ৭ টায় চালক টাইলস্ নিয়ে কারখানা থেকে রওনা হয়েছেন বলে জানান। সর্বশেষ রাত ১০:২৫ মিনিটে চালকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ হয়, চালক তখন গাজীপুর চৌরাস্তা অতিক্রম করছিলো বলে জানান। তারপর থেকে মোবাইল বন্ধ পাওয়া যায়।

 

বৃহস্পতিবার সন্ধায় মহাসড়কের ঢাকামূখী ল্যানে নিমসার বাজার এলাকায় একটি কাভার্ডভ্যান দীর্ঘক্ষন দাড়িয়ে থাকায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সন্ধ্যা ৭ টায় কাভার্ডভ্যানটির চালকের আসনের পিছনের সিট থেকে একটি মরদেহ উদ্ধার করে।

 

ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, সিআইডি পুলিশ, পিআইবি, হাইওয়ে পুলিশ।

 

বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস জানান, লোক মাধ্যমে খবর পেয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা কাভার্ডভ্যান থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি উদ্ধার পূর্বক কুমিল্লা মেডিক্যাল কলেজে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন