বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় কাউন্সিলর কাপের নবম দিনে সানরাইজার্স ও গ্লেডিয়েটরস অব টেনের জয়

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ‘মুজিববষর্’ উপলক্ষ্যে কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের নবম দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করে কিংস ইলেভেন ছোটরা নির্ধারিত ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ১১৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে ৪০ বলে সর্বোচ্চ ৩৫ রান করে মোঃ সাব্বির। ১১৪ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে গ্লেডিয়েটরস অব টেন ১৮ ওভার ৩ বল খেলে ৩ উইকেট হারিয়ে ৮ উইকেটের জয় পায় গ্লেডিয়টরস অব টেন। দলের পক্ষে ৪ ওভার বল করে ৪ উইকেট নিয়ে ও ১৭ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয় শরিফুল ইসলাম শরিফ।

দ্বিতিয় ম্যাচটি বৃষ্টি বিঘ্নিত হওয়ায় ১৫ ওভারের খেলানোর সিদ্ধান্ত নেয় টুর্নামেন্ট কমিটি। টস জিতে সানরাইজার্স ব্যাটিং করতে নেমে নির্ধারিত ১৫ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান সংগ্রহ করে মোঃ রকি। জবাবে এনসিসি কিংস ১১৭ রানের টার্গেটে খেলতে নেমে ১২ ওভার ৫ বলে ৪ উইকেট হারিয়ে ৭ উইকেটে জয়ের লক্ষে পৌছে যায়। এনসিসি কিংসের পক্ষে সর্বোচ্চ ৫৫ রান করে ১ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় সজল।

প্রথম ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচের শরিফুল ইসলাম শরিফ এর হাতে পুরষ্কার তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ ও দ্বিতিয় ম্যাচটিতে ম্যান অব দ্যা ম্যাচের ট্রফি তুলে দেন কাউন্সিলর ইমরান বাচ্চু।

আর পড়তে পারেন