বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ওয়ালটনের ফ্রিজ ফ্রি অফার ও স্বাস্থ্য জনসচেতনতায় মাস্ক বিতরণ ও র‌্যালি

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২, ২০২১
news-image

 

স্টাফ রিপোটার ঃ
“লক্ষ্য অর্জনের ২০২১” ডিজিটাল ক্যাম্পেইন সিজন -৯ এর ঘন্টায় ঘন্টায় ফ্রিজ ও অসংখ্য পুরস্কারসহ কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ ও স্বাস্থ্য সচেতনতার জন্য মাস্ক জরুরী এই প্রতিপাদ্য আলোকে কুমিল্লায় জনসচেতনতা মুলক র‌্যালীর আয়োজন করা হয়।

শনিবার (২ জানুয়ারী) ওয়ালটন প্লাজা রাজগঞ্জ, চকবাজার,পদুয়ার বাজার ও বুড়িচং শাখার পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে নগরীর কান্দিরপাড় টাউন হল থেকে মাস্ক বিতরণ কর্মসূচি ও একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চকবাজারে গিয়ে শেষ হয়।

মাস্ক বিতরণ কর্মসূচি ও র‌্যালীর উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ কুমিল্লা শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর নূর মোহাম্মদ।

এ সময় বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি কুমিল্লা আর্দশ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ শামীম হায়দার, কোতয়ালী মডেল থানার ওসি (অপারেশন) আরিফুর রহমান, ওয়ালটন কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজার মোশারফ হোসেন, কুমিল্লা জোন ক্রেডিট মনিটর তারিকুল ইসলাম, ওয়ালটন প্লাজা চকবাজার শাখার ম্যানেজার নজরুল ইসলাম, রাজগঞ্জ প্লাজার ম্যানেজার আরিফুল হক, বুড়িচং প্লাজার ম্যানেজার আব্দুল আলীম, পদুয়ার বাজার শাখা ম্যানেজার শাহিনুর আলম, কুমিল্লা শিক্ষা বোর্ড মডেল কলেজের প্রভাষক এম এইচ মনির, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন আকাইদ, অন নিউজের র্বাতা সম্পাদক জহিরুল হক বাবুসহ ওয়ালটন প্লাজার ডিলার, শুভাকাংখী উপস্থিত ছিলেন ।

আর পড়তে পারেন