বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় অর্থ-সম্পদ নিয়ে প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রী উধাও

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৪, ২০২০
news-image

 

 

অনলাইন ডেস্কঃ

নগদ টাকা ও স্বার্ণালংকার সহ এক সন্তানের জননীকে নিয়ে লাকসামের এক যুবক উদাও হয়েছে।

 

ঘটনাটি ঘটেছে গত ২৫ ডিসেম্বর। এ ঘটনায় নিখোঁজ জননীর মা মোরশেদা বেগম বাদী হয়ে গত ২জানুয়ারী বৃহস্পাতিবার লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করে। উদাও হওয়া যুবক লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউপির দক্ষিণ চাঁদপুর গ্রামের আবদুল বারেকের ছেলে ২সন্তানের জনক ওমর ফারুক (৩৬)।

 

 

অভিযোগ সূত্রে জানা যায়, প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে দীর্ঘদিন ধরে ২ সন্তানের জনক ওমর ফারুকের সাথে নাঙ্গলকোট উপজেলার ১সন্তানের জননীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরেই প্রবাসী স্বামী ও শশুর বাড়ীর লোকজনকে ফাঁকি দিয়ে গত ২৫ ডিসেম্বর প্রেমিক ওমর ফারুকের হাত ধরে নগদ ২লাখ টাকা ও ৪ভরি স্বার্ণালংকার নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে সে।

 

 

নিখোঁজ ওই জননীর মা মোরশেদা বেগম জানান, আমার মেয়েকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা ও স্বার্ণালংকার নিয়ে ২সন্তানের জনক ওমর ফারুক পালিয়ে যায়। এ বিষয়ে বিবাদীর কাছে জানতে চাইলে সে মোবাইল ফোনের মাধ্যমে আমাদেরকে হত্যার হুমকি দেয়। কোন উপায়ন্তর না দেখে আমি থানায় অভিযোগ দায়ের করি।

 

ফারুক একটা বখাটে ও লোভী, সে যেকোন সময় আমার মেয়েকে দুর্ঘটনায় ফেলতে পারে। মেয়েকে উদ্ধারে আমি প্রশাসন সহ সকলের সহযোগীতা কামনা করছি।

এ বিষয়ে লাকসাম থানার সেকেন্ড অফিসার জাহাঙ্গীর আলম বলেন, অভিযোগের কপি হাতে পেয়েছি। তাদের দুজনকে দ্রুত গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

 

আর পড়তে পারেন