শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৪, ২০২০
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাব কার্যকরী কমিটি ঘোষণা করেন সড়ক ও সেতু মন্ত্রণালয় যুগ্ম সচিব মনিন্দ্র কিশোর মজুমদার।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবে কমিটি ও আলোচনার মাধ্যমে আগামি ১ বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটি সভাপতি মোঃ মিজানুর রহমান ভূঁইয়া ও সহ-সভাপতি সফিকুল ইসলাম পাটোয়ারী, মোঃ শাহ জালাল, আজহার সুমন, অমিত মজুমদার, ফয়সাল আহমেদ ভূইয়া। সাধারণ সম্পাদক সুজন মজুমদার, সহ-সাধারন সম্পাদক মোঃইউনুছ, জহিরুল ইসলাম, আবু সুফিয়ান রাসেল, জুয়েল আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক মোঃ আজহারুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন ইফতি, আবদুল্লাহ আল মারুফ, আব্দুর রহমান জকি, অর্থ সম্পাদক গাজী এম.টি এইচ জুয়েল, সহ-অর্থ সম্পাদক জালাল হোসন, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক মানিক হোসেন সবুজ, সহ-শিক্ষা ও ক্রীড়া সম্পাদক মহিন উদ্দিন, প্রকাশনা ও আপ্যায়ন সম্পাদক মোঃ সোহেল, দপ্তর সম্পাদক মোঃ সজিব আহমেদ, সহ-দপ্তর সম্পাদক মোঃ অলিউল্লাহ রিয়াজ, নারী বিষয়ক সম্পাদক শাকিলা জামান, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মহিন উদ্দিন মাহি, প্রচার সম্পাদক মোঃ সোহেল রানা এবং সহ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম। সদস্য আনিকা আক্তার, আতিক উল্লাহ, হারুন-অর-রশিদ, আবুল কাসেম বাহার, বেলাল হোসেন।

উক্ত সংগঠনের উপদেষ্টা হিসাবে নির্বাচিত হয়েছেন মনীন্দ্র কিশোর মজুমদার (যুগ্ন সচিব,সড়ক ও সেতু মন্ত্রণালয়), ডাঃ ইকবাল হোসন (সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, আমাউমেক, নোয়াখালী), মোঃফরিদ উদ্দিন (সহকারী প্রাথমিক জেলা শিক্ষা অফিসার, চাঁদপুর), মাওলানা আলী আকবর ফারুকী (অধ্যক্ষ, সুন্নিয়া কামিল মাদ্রাসা, বরুড়া), হুমায়ুন কবীর মাসউদ (অধ্যক্ষ, কুমিল্লা কমার্স কলেজ)।

আর পড়তে পারেন