শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার সদর দক্ষিণ থেকে সাড়ে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৯, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার লাকসাম রোডস্থ শ্রীমন্তপুর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে সাড়ে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা। এ সময় মাদক বিক্রয়ের নগদ দেড় লক্ষ টাকা এবং ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গত ১৮ সেপ্টেম্বর রাত ৭ টায় এ অভিযান করে।

এ অভিযানে মোঃ দুলাল মোল্লা (৪৫), (পিতা- মৃত শেফায়েত উল্লা, সাং- লক্ষীপুর, থানা- হাজীগঞ্জ, জেলা- চাঁদপুর বর্তমানে সাং- জঙ্গল সলিমপুর ছিন্নমূল বস্তি, থানা- সীতাকুন্ড, জেলা- চট্টগ্রাম) ও বিলকিস বেগমকে (৪০) ( স্বামী- আইয়ূব আলী, সাং- ডুমুরিয়া, থানা- ফরিদগঞ্জ, জেলা- চাঁদপুর) আটক করা হয়।

আটককৃত মোঃ দুলাল মোল্লা (৪৫) ও বিলকিস বেগম (৪০) কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা যথাক্রমে চাঁদপুর জেলার হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ থানার স্থায়ী বাসিন্দা। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে কুমিল্লা ও চাদঁপুর জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। গত ১৮ সেপ্টেম্বর র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর একটি টহল দল মাদক ক্রয়-বিক্রয় সংক্রান্ত গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে উল্লেখিত মাদকদ্রব্যসহ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ঘটনায় একজন পলাতক রয়েছে ।

এ বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি প্রণব কুমার ।

আর পড়তে পারেন