বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার সদর দক্ষিণে কাভার্ডভ্যানভর্তি মাদক উদ্ধার: ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩০, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:
কাভার্ডভ্যানে করে মাদক পরিবহনকালে কুমিল্লার সদর দক্ষিণ হতে দুই পাচাঁরকারিকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেন্সিডিলসহ বিদেশী মদ উদ্ধার করা হয়। এ সময় কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক হওয়া পাচারকারিরা হলেন চাঁদপুর জেলার সদর উপজেলার বাখরপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ সেলিম ঢালী (৩৮) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর গ্রামের মৃত নুরুন্নবীর ছেলে মোঃ সাইফুল ইসলাম @ বাবুল (৩৮)।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল আজ ভোররাতে জেলার সদর দক্ষিণের কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে । এ সময় কাভার্ডভ্যানে করে মাদকদ্রব্য পরিবহনকালে দুই জন মাদক পাঁচারকারিকে হাতে নাতে আটক করে তাদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা, ৯৮ বোতল ফেন্সিডিল ও ২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়। আটক হওয়া আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল, বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এ বিষয়ে কুমিল্লার সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন