বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার শালবন বিহারে প্রতিবন্ধীদের বনভোজন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৬, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা সদর উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সদস্যদের নিয়ে গত ৪ ফেব্রুয়ারী কুমিল্লা কোটবাড়ির শালবন বিহারে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিবন্ধী ও অন্যান্যসহ প্রায় ১৭৫ জন অংশগ্রহণ করেন।

এই বনভোজন অনুষ্ঠানের নেতৃত্ব দেন কুমিল্লা সদর উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক রায়হান রহমান হেলেন। দিনব্যাপী এই বনভোজন অনুষ্ঠানে প্রতিবন্ধী সদস্যগণ আনন্দ উৎসাহ নিয়ে ঘোরাঘুরি ও প্রীতি ক্রিকেট খেলায় অংশ নেয়। দুপুরে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

এই বনভোজন অনুষ্ঠানে আরো অংশ নেন কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর জমীর উদ্দিন খান জম্পী, আবুল বাসার সিনিয়র রিজনাল কর্ডিনেটর ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল কুমিল্লা , আন্জুমানে মফিদুল ইসলাম কুমিল্লা এর সাধারণ সম্পাদক কাজী আবুল বাসার, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি ও সিটিভি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস, কুমিল্লা সিটি করপোরেশন এর প্রতিবন্ধী কমিটির সভাপতি জামাল হোসেন,সাধারণ সম্পাদক বাবলু মিয়া,সহ সভাপতি মোঃ মালেক,ক্যাশিয়ার মোঃ রাসেল ও সাংগঠনিক সম্পাদক মোঃ আলামিন। বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে প্রতিবন্ধী সদস্যরা।

আর পড়তে পারেন