শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার লালমাই থেকে মুফতি মাওলানাসহ ৩ জন নিখোঁজ

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৫, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
লক্ষèীপুর জেলায় মাহফিল শেষে বাড়ি ফেরার পথে হেফাজত ইসলামের সমর্থক মুফতি মাওলানা মোস্তাকুন্নবী, তাঁর গাড়ির চালক ও এক খাদেমসহ তিনজন নিখোঁজ হয়েছেন।
বুধবার (২৪ মে) দিবাগত রাত সাড়ে ১২ টায় কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লালমাই এলাকা থেকে থেকে তিনি নিখোঁজ হয়েছেন।
নিখোঁজ হওয়া গাড়ি চালক মঠপুস্করণীর বাবুল মিয়ার ছেলে মো: মাসুদ মিয়া, সঙ্গী খাদেম সানন্দা গ্রামের জাহাঙ্গির মিয়ার ছেলে খায়েরুল ইসলাম।
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংলগ্ন সুধন্যপুর মাদরাসার প্রিন্সিপাল বিশিষ্ট আলেমে দ্বীন মুফতি মাওলানা মোস্তাকুন্নবী কাশেমী লক্ষীপুর জেলার টুনচর এলাকা থেকে ওয়াজ মাহফিল শেষ করে নিজস্ব প্রাইভেটকারের করে (চট্ট মেট্রো-১১-২০৭৮) বুধবার রাত সোয়া ১২ টার দিকে লালমাই আসার পর পরিবারের সাথে মুঠোফোনে কথা বলেন। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। তাঁর সঙ্গী খাদেম খায়েরুল ইসলাম, চালক মো: মাসুদ মিয়াও নিখোঁজ রয়েছেন।
এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ থানায় সাধারণ ডায়েরি করেছেন সুধন্যপুর মাদরাসার সভাপতি হাজী শরিফুল ইসলাম।
এদিকে বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে নগরীর শাসনগাছা এলাকার মদীনাতুল উলুম মাদরাসায় তাঁদের সন্ধান দাবিতে বাংলাদেশ জমিয়তে ওলামায় ইসলাম এক সংবাদ সম্মেলন করে।


সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা সভাপতি ও জেলা কওমী মাদরাসা সংগঠনের সভাপতি আল্লামা নুরুল হক, ঢাকা বড়কাটরা মাদরাসার মোহতামিত মাওলানা সাইফুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা মুস্তফা মাহমুদী, কেন্দ্রীয় কমিটি যুগ্ম মহা সচিব আল্লামা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম, জেলা সদস্য সচিব সুলতান আহমাদ জাফরী, মহানগর যুগ্ম আহবায়ক মাওলানা মাহমুদুল হাছান জেহাদী, মহানগর ছাত্র জমিয়েতের সভাপতি হাফেজ মাওলান নুরুল হক সিরাজী ও সুধন্যপুর মাদরাসার শিক্ষা সচিব মাওলানা মাজহারুল ইসলাম প্রমুখ।
এ বিষয়ে সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি সাধারণ ডায়রি হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

আর পড়তে পারেন