বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার মোগলটুলী ও লালমাইতে র‌্যাবের অভিযান, আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১২, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার :

র‌্যাব ১১ সিপিসি ২ এর পৃথক দুটি অভিযানে কুমিল­া নগরীর মোগলটুলীর ৫ নং ওয়ার্ড থেকে ইয়াবাসহ দুইজন ও লালমাই এলাকা থেকে গাঁজাসহ তিনজনকে আটক করা হয়।

কুমিল্লা র‌্যাব অফিস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বুধবার (১১ আগস্ট) গভীর রাতে নগরীর মোগলটুলি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩৩৩ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত আসামি মোগলটুলি গ্রামের মোঃ একেনুর রহমান নান্নুর ছেলে মোঃ রানা (৩৮)ও একই গ্রামের মৃত ইফতেখার এর ছেলে মোঃ ছালিম (৬০)।

পৃথক আরও একটি অভিযানে বুধবার সকালে জেলার লালমাই থানার ললাই খিলপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে প্রায় ১১ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, কুমিল­া জেলার সদর দক্ষিণ থানার একবালিয়া (উত্তর পাড়া) গ্রামের মৃত শরাফত আলীর ছেলে মোঃ আব্দুল জলিল (৩৭), চৌদ্দগ্রাম থানার ফেলনা গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ ইয়াকুব মজুমদার (৪০) ও কোতয়ালি থানাধীন মাঝিগাছা গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে ফুল মিয়া (৫২)।

প্রাথমিক অনুসন্ধান ও আটককৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল­ার বিভিন্ন স্থানে ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্র্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলাপ দায়ের হবে জানিয়েছে র‌্যাব।

আর পড়তে পারেন