বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার মেঘনায় জমির সীমানার জের ধরে প্রতিপক্ষের হামলায় ১ জন নিহত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৩, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার মেঘনায় জমির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গোলাম মহিউদ্দিন (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকেলে উপজেলার শিবনগর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, উপজেলার চন্দনপুর ইউনিয়নের শিবনগর গ্রামের হাফেজ মিয়ার ছেলে লুৎফুর রহমানের সাথে তার চাচাতো ভাই শাহাবুদ্দিন মিয়ার জমির সীমানা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার এই জায়গা পরিমাপের জন্য দিন নির্ধারণ করা হয়। জায়গা মাপার এক পর্যায়ে নিহত মহিউদ্দিনের ভাই শাহাবুদ্দিন মিয়ার জায়গা পরিমাপের সময় লুৎফর রহমান বাধা দেয়। এ নিয়ে লুৎফর রহমানের সাথে শাহাবুদ্দিন ও মহিউদ্দিনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় মহিউদ্দিন এবং তার স্বজনরা গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় গোলাম মহিউদ্দিনকে মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় পুলিশ লুৎফুর রহমানের প্রাইভেটকার চালক ইসরাফিল আলীসহ অপর দুই মহিলাকে আটক করেছে।

হোমনা-মেঘনা সার্কেলের অতিরিক্ত সিনিয়র পুলিশ সুপার ফজলুল করিম জানান, পারিবারিক বিরোধ ও জমি পরিমাপের সময় কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি-মারামারির ঘটনা ঘটে। এ সময় মহিউদ্দিন নামের একজন নিহত হন। এ ঘটনায় দুই মহিলাসহ তিনজনকে আটক করা হয়েছে। শুক্রবারে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হবে। এ ঘটনায় মেঘনা থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আর পড়তে পারেন